Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে গ্যাস লিকেজ থেকে আগুন, দগ্ধ ১১

স্টাফ করেসপন্ডেন্ট
৮ মার্চ ২০২৪ ১৩:৫৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর একটি ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১১ জন দগ্ধ হয়েছেন। পুলিশ জানিয়েছে, রান্নাঘরে গ্যাসের লাইন লিকেজ হয়ে এ আগুনের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার ( ৭ মার্চ) রাতে চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকার শংকর দেওয়ানজীহাটে ওসমান গণি হুজুরের বিল্ডিং এ ঘটনা ঘটে।

আহতরা হলেন— নাজির মিয়া (৪০), মো. রাসেল (১২), মো. শামসুদ্দিন (৩৫), মো. মুনসাত (১২), মো. হোসাইন (৬), মো. রিমন (১৮), মো. শাম্মি (১৯) ও দিপালী (৩০)।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির সারাবাংলাকে বলেন, ‘বাহির সিগন্যাল এলাকায় পাঁচতলার একটি ভবনের চতুর্থ তলার চারটি ফ্ল্যাটে তিনটি পরিবার থাকতেন। একটি ফ্ল্যাটের রান্নাঘরে গ্যাস লিকেজ হয়ে সেখানে আগুন ধরে যায়।’

‘রাত হওয়ায় সবাই ঘুমিয়ে ছিলেন, তাই তারা আগুনের বিষয়টি প্রথমে বুঝতে পারেননি। এ ঘটনায় ১১ জন অগ্নিদগ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে তিনজন শিশুও আছে।’

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে জানানো হয়েছে, রাতে আগুনের খবর পেয়ে চন্দনপুরা ও চান্দগাঁও ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে যায়। দুই ঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের সদস্যরা।

সারাবাংলা/আইসি/এনএস

চট্টগ্রাম


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর