Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাছের ডাল পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ মার্চ ২০২৪ ১৮:৫৬

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় গাছের ডাল ভেঙে মাথায় পড়ে ইসমাইল হোসেন (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (৮ মার্চ) দুপুরে রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের কুমারগঞ্জে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসমাইল হোসেন বালিয়াডাঙ্গী উপজেলার বিশ্রামপুর এলাকার মৃত বজির উদ্দীনের ছেলে। তিনি লাহীড়ি ভূমি রেজিষ্ট্রার কার্যালয়ের একজন দলিল লেখক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমারগঞ্জ এলাকার কামাল ও শাহজামাল দুই ভাই মিলে মহাসড়কের পাশে গাছ কাটছিল। এ সময় গাছের কাটা ডাল ইসমাইলের মাথায় পড়লে গুরুতর আহত হন তিনি। ফায়ার সার্ভিসের কর্মীরা রাণীশংকৈল উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতরে চাচাতো ভাই মকিম উদ্দিন সরকার বলেন, ইসমাইল হোসেন নেকমরদ বাজারে কাজ শেষ করে মোটরসাইকেল নিয়ে রাণীশংকৈলে শ্যালিকার বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে কুমারগঞ্জ এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বলেন, গাছ কাটার সময় অসতর্কতার জন্য এমন দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর