Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবের বোনের বিরুদ্ধে বেটিং সাইটে বিনিয়োগের অভিযোগ!

স্পোর্টস ডেস্ক
১০ মার্চ ২০২৪ ১১:৩৪

জুয়ার সাইটে সাকিবের বোনের বিনিয়োগ

দুই বছর আগে বেটিং সাইটের পণ্যদূত হয়ে বেশ সমালোচিত হয়েছিলেন সাকিব আল হাসান। বিসিবির চাপে সেই চুক্তি থেকে সরে এসেছিলেন তিনি। এবার ভারতীয় বেটিং সাইটে বিনিয়োগের অভিযোগ উঠেছে সাকিবের বোন জান্নাতুল হাসানের বিরুদ্ধে। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে ও আজ তাক বলছে, বেটিং সাইট ‘১১ উইকেট ডটকমে’ মোটা অংকের টাকা বিনিয়োগ করেছেন জান্নাতুল!

গত বছর সেপ্টেম্বরে মহাদেব বেটিং অ্যাপ নামের একটি অনলাইন গেমিং প্ল্যাটফর্মের মাধ্যমে মোটা অংকের দুর্নীতির খোঁজ পেয়েছিল ভারতীয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেই ঘটনার বেরিয়ে আসে নানা চাঞ্চল্যকর তথ্য। অনেক নামীদামী মানুষের নামও উঠে আসে এই তদন্তে।

গতকাল ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে ও আজ তাক জানায়, এই তদন্তের ফলে গ্রেফতার হয়েছেন দুই ব্যবসায়ী গিরিশ তালরেজা ও সুরুজ চোখানি। জিজ্ঞাসাবাদের সময় জানা যায়, চোখানি নেপালের একটি ক্যাসিনোতে ৪০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। একই সাথে বেটিং সাইট ‘১১ উইকেট ডটকমেও’ বিনিয়োগ করেছেন তিনি। আর এই বিনিয়োগে তার অংশীদার ছিলেন সাকিবের বোন জান্নাতুল।

দেশে বেশ কয়েক বছর ধরেই বেড়ে চলেছে বেটিং সাইটের দৌরাত্ব। এসব সাইটের বিরুদ্ধে নানা সময় নানা অভিযোগ উঠলেও বহাল তবিয়তেই চলছে সাইটগুলোর বিজ্ঞাপন। বিদেশের অনেক ক্রিকেটারকে হরহামেশাই দেখা যায় এমন সাইটের বিজ্ঞাপনে।

শেষ পর্যন্ত বেটিং সাইটে বিনিয়োগের জন্য সাকিবের বোনকে শাস্তি পেতে হয় কিনা, সেটা সময়ই বলে দেবে।

সারাবাংলা/এফএম

জুয়া বেটিং ভারত সাকিব সাকিবের বোন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর