Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সভাপতি পদে সোহেল-তপু ‘সমান সমান’, ডিইউজের সম্পাদক হলেন আক্তার

সিনিয়র করেসপন্ডেন্ট
১১ মার্চ ২০২৪ ২১:৩০

ডিইউজে নির্বাচনে সভাপতি পদে সমান ভোট পেয়েছেন সাজ্জাদ আলম খান তপু (বাঁয়ে) ও সোহেল হায়দার চৌধুরী (ডানে)। তবে সাধারণ সম্পাদক পদে এককভাবে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আক্তার হোসেন (মাঝে)। ছবি: সারাবাংলা

ঢাকা: ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ এর ভোটে সভাপতি পদে সোহেল হায়দার চৌধুরী ও সাজ্জাদ আলম খান তপু সমান সংখ্যক ভোপ পেয়েছেন। উভয় প্রার্থী ভোট পেয়েছেন ৮১২ করে। ফলে নির্বাচন পরিচালনা কমিটি এখনও সভাপতি পদে সিদ্ধান্ত জানাতে পারেনি। তবে সাধারণ সম্পাদক পদে আক্তার হোসেন জিতেছেন। তিনি পেয়েছেন ৬৩৭ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে ৭৪১ ভোট পেয়ে জিতেছেন নজরুল ইসলাম মিঠু। সহ-সভাপতি হয়েছেন ইব্রাহিম খলিল খোকন। তিনি পেয়েছেন ৫২৩ ভোট। যুগ্ম সম্পাদক হয়েছেন মো. শাহজাহান মিঞা। তিনি পেয়েছেন ৫১৪ ভোট।

ডিইউজের কোষাধ্যক্ষ হয়েছেন সোহেলী চৌধুরী। তিনি পেয়েছেন ৫৫০ ভোট। সাংগঠনিক সম্পাদক হয়েছেন গোলাম মুজতবা ধ্রুব। তিনি সর্বোচ্চ ৯৪৭ ভোট পেয়েছেন। আইন বিষয়ক সম্পাদক হয়েছেন আসাদুর রহমান। তিনি পেয়েছেন ৮৭৬ ভোট।

প্রচার-প্রকাশনা সম্পাদক পদে ৭৪৮ ভোট পেয়ে জিতেছেন মুহাম্মদ মামুন শেখ। দফতর সম্পাদক নির্বাচিত হয়েছেন জান্নাতুল ফেরদৌস চৌধুরী। তিনি পেয়েছেন ৭১৭ ভোট।

কল্যাণ সম্পাদক পদে পাস করেছেন শাহজাহান স্বপন। তিনি পেয়েছেন ৭১৬ ভোট।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জিতেছেন দুলাল খান। তিনি পেয়েছেন ৫৭৪ ভোট। নারী বিষয়ক সম্পাদক পদে জিতেছেন সুমি খান। তিনি পেয়েছেন ৬০৭ ভোট।

এ ছাড়া নির্বাহী পরিষদ সদস্য পদে জয়ী হয়েছেন জি এম মাসুদ ঢালী (৭৪১ ভোট), নাসরীন গীতি (৬৯৪ ভোট), এ এম শাহজাহান মিয়া (৬৪৭ ভোট), আনোয়ার সাদাত সবুজ (৫৪৬ ভোট), সাজেদা হক (৫২৯ ভোট), আহমেদ মুশফিকা নাজনীন (৫০৯ ভোট), রারজানা সুলতানা (৫০৩ ভোট), অনজন রহমান (৪৮৮ ভোট)।

এর আগে, সকাল ৯টা থেকে জাতীয় প্রেস ক্লাব অডিটোরিয়ামে বিরতিহীনভাবে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। রাত ৯টার পর ভোটের ফল ঘোষণা করা হয়।

সারাবাংলা/ইউজে/একে

টপ নিউজ ডিইউজে ঢাকা সাংবাদিক ইউনিয়ন ভোট


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর