Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাপ-চাচার ঝগড়ায় প্রাণ গেল শিশুর


২৫ মে ২০১৮ ১৬:৫৩

 ।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে ঘরের চাল  তোলাকে কেন্দ্র করে দুই ভাইয়ের ঝগড়ায় ইটের আঘাতে তৈয়বুর রহমান (১০) নামে এক শিশু মারা গেছে। এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে।

শুক্রবার (২৫ মে) সকালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়। নিহত শিশু তৈয়বুর রহমান আশাশুনি উপজেলার পূর্ব নাকনা গ্রামের আব্দুল গণি পাড়ের ছেলে। আটকরা হলেন, পূর্বনাকনা গ্রামের খলিল পাড়ের স্ত্রী আম্বিয়া খাতুন ও ছেলে ইয়াসিন পাড়ের স্ত্রী নার্গিস খাতুন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পূর্ব নাকনা গ্রামের আব্দুল গণি ও আব্দুল খলিলের মধ্যে ঘরের চাল তোলাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। খলিল ও তার দুই ছেলে মহাসিন ও ইয়াসিন একপর্যায়ে গণিকে লক্ষ্য করে ইট ছুঁড়ে মারে। তাদের ছোঁড়া একটি ইট ঘরের পাশে দাঁড়িয়ে থাকা গণির শিশুপুত্র তৈয়বুরের মাথায় লাগে। এতে তার মাথা ফেটে গুরুতর আহত হয়। এরপর বৃহস্পতিবার বিকালে তাকে অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখানকার ডাক্তাররা তাকে ঢাকা মেডিকেল কলেজে নেওয়ার পরামর্শ দেন। তবে আর্থিক সংগতি না থাকায় শুক্রবার সকালে শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে খুলনা সার্জিক্যাল হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি জানান, এ ঘটনায় ইতিমধ্যে দুইজনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিএম/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর