Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধে হত্যা, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ মার্চ ২০২৪ ১৫:২৩

মমনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে জমি নিয়ে বিরোধের জেরে ওয়াজেদ আলীকে কুপিয়ে হত্যা মামলায় অভিযুক্ত দুই পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গ্রেফতাররা হলেন- ফুলপুরের ছনধরা দক্ষিণপাড়ার মৃত আহাম্মদ আলীর ছেলে এমরান মাসুদ (২৫) ও মৃত সদর আলীর ছেলে ফুল মাহমুদ (৫৫)।

সোমবার (১২) দুপুরে র‌্যাব-১৪ এর আঞ্চলিক কার্যালয়ের উপপরিচালক আনোয়ার হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, ফুলপুরের ছনধরা দক্ষিণপাড়া গ্রামের ওয়াজেদ আলীর সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল প্রতিপক্ষ এমরান মাসুদ ও ফুল মাহমুদের। গত ১৬ ফেব্রুয়ারি সকালে এমরান মাসুদ ও ফুল মাহমুদসহ ১৩ থেকে ১৪জন দা, লোহার রড, সুরকি ও লাঠি নিয়ে সংঘবদ্ধ হয়ে ওয়াজেদ আলীর মাথায়, হাতে, পিঠে কোপ
মেরে গুরুতর আহত করে। ওয়াজেদ আলী ও সঙ্গে থাকা স্বজনদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষরা বিভিন্ন হুমকি দিয়ে চলে যায়। গুরুতর অবস্থায় ওয়াজেদ আলীকে প্রথমে ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এরপর ওয়াজেদ আলীসহ হতাহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান। তবে মাথায় আঘাতের কারণে ওয়াজেদ ৩ মার্চ রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং ওইদিন রাতেই বাড়িতে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান,  এ ঘটনায় নিহতের ছেলে মো. হাবিবুর রহমান ১০ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৩/৪ জনকে অভিযুক্ত করে ফুলপুর থানায় একটি হত্যা মামলা করে। মামলার পর থেকে অভিযুক্তরা পলাতক ছিলেন। আজ ভোরে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর একটি দল জেলার ত্রিশালের জিলকি গ্রামে অভিযান চালিয়ে এমরান মাসুদ ও ফুল মাহমুদকে গ্রেফতার করে। গ্রেফতারদের ফুলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

গ্রেফতার ২ হত্যা মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর