Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোস্তাফিজকে বাদ দিয়ে বোলিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
১৩ মার্চ ২০২৪ ১৪:০৯

টসে হেরে বোলিংয়ে বাংলাদেশ

চট্টগ্রামে সিরিজের প্রথম ওয়ানডেতে টসে লড়াইয়ে জিতেছে শ্রীলংকা। টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক কুশল মেন্ডিস। টসে হেরে তাই প্রথমে ফিল্ডিং করতে হবে শান্তদের।

টি-টোয়েন্টি সিরিজে হারের হতাশা কাটিয়ে চট্টগ্রামে ওয়ানডে সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। প্রথম ম্যাচের জন্য ঘোষিত একাদশে বাদ পড়েছেন বিজয়,মোস্তাফিজ, রিশাদ। দুই স্পিনার ও তিন পেসার নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। ওপেনিংয়ে নামবেন লিটন-সৌম্য। বোলিংয়ে তাই পেস আক্রমণ সামলাবেন তাসকিন-শরিফুল-তানজিম, স্পিনিং অপশনে আছেন মিরাজ-তাইজুল। অন্যদিকে শ্রীলংকা একাদশে ইনজুরি ও নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন নিশাংকা ও হাসারাঙ্গা; আছেন মাদুশংকা ও লাহিরু কুমারাও।

বাংলাদেশ একাদশ-সৌম্য সরকার, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তানজিম সাকিব, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম।

শ্রীলংকা একাদশ– কুশল মেন্ডিস (অধিনায়ক), চারিথ আসালাংকা, পাথুম নিশাংকা, সাদিরা সামারাবিক্রমা,আভিশকা ফার্নান্দো, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহেশ থিকসানা,দিলশান মাদুশংকা, প্রমোদ মাদুশান, লাহিরু কুমারা, জানিথ লিয়ানাগে।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এফএম

টপ নিউজ বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর