Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘জ্বালানির সাশ্রয়ী ব্যবহার সবাইকে স্বস্তি দেবে’

স্পেশাল করেসপন্ডেন্ট
১৩ মার্চ ২০২৪ ১৯:৫৯

নসরুল হামিদ, ফাইল ছবি

ঢাকা: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, চলমান গ্রীষ্মকালীন সেচ মৌসুম ও পবিত্র রমজানে জ্বালানির সাশ্রয়ী ব্যবহার সবাইকে স্বস্তি দেবে। বিদ্যুৎ উৎপাদনে গ্যাসের সরবরাহ বাড়ানো হচ্ছে। পর্যায়ক্রমে পরিস্থিতির আরও উন্নতি হবে।

বুধবার (১৩ মার্চ) পবিত্র রমজান মাস, চলমান গ্রীষ্মকাল ও সেচ মৌসুমে বিদ্যুৎ ও শিল্প শ্রেণিতে গ্যাস বরাদ্দসংক্রান্ত সভায় এ সব কথা তিনি বলেন।

নসরুল হামিদ, ‘নিরবচ্ছিন্ন বিদ্যুৎ-গ্যাস সরবরাহ আমাদের মূল লক্ষ্য। সেচ কাজের জন্য রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত বৈদ্যুতিক পাম্প চালু থাকবে। সিএনজি স্টেশন বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত বন্ধ থাকবে। ঈদ উপলক্ষ্যে আগামী ৭ এপ্রিল থেকে ১৮ এপ্রিল পর্যন্ত সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে।’

প্রতিমন্ত্রী এ সময় সকলের সহযোগিতা কামনা করে বলেন, ‘আপনার বিদ্যুৎ ও জ্বালানির সাশ্রয়ী ব্যবহার অন্যের জন্য স্বস্তিদায়ক হবে।’

সভায় অন্যান্যের মধ্যে বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব মো. হাবিবুর রহমান, জ্বালানি ও খনিজ সম্পদ সচিব মো. নুরুল আলম, পেট্রোবাংলার চেয়ারম্যান জনেন্দ্রনাথ সরকার ও পিডিবির চেয়ারম্যান মো. মাহাবুবুর রহমান উপস্থিত ছিলেন।

সারাবাংলা/জেআর/পিটিএম

জ্বালানি টপ নিউজ সাশ্রয়ী ব্যবহার স্বস্তি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর