Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তাসফিয়ার মৃত্যু, গ্রেফতার আসিফ রিমান্ডে


২৫ মে ২০১৮ ১৭:৫৭

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে স্কুলছাত্রী তাসফিয়া আমিনের মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেফতার হওয়া আসিফ মিজানকে (১৮) জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২৫ মে) চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান খান তাকে রিমান্ডে নেয়ার এই আদেশ দিয়েছেন।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী সারাবাংলাকে বলেন, তদন্তকারী কর্মকর্তা সাতদিনের রিমান্ডে নেয়ার আবেদন জানিয়েছিলেন। শুনানি শেষে আদালত তিনদিন মঞ্জুর করেছেন। আসিফ তাসফিয়ার বাবার দায়ের করা হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।
২৩ মে রাতে আসিফকে চট্টগ্রাম নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটি থেকে গ্রেফতার করা হয়।

গত ১ মে বিকেলে তাসফিয়া আমিন (১৬) নগরীর ও আর নিজাম রোডের বাসা থেকে বেরিয়ে গোলপাহাড় মোড়ে চায়না গ্রিল নামে একটি রেস্টুরেন্টে বন্ধু আদনান মির্জার (১৬) সঙ্গে দেখা করতে গিয়েছিল। এরপর ২ মে সকালে তার মরদেহ নগরীর পতেঙ্গা থানার নেভাল একাডেমির অদূরে ১৮ নম্বর ঘাট এলাকায় নদীতীরে পাওয়া যায়। সেদিন রাতেই আদনানকে গ্রেফতার করে পুলিশ।

তাসফিয়ার বাবা মোহাম্মদ আমিনের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা সদরের ডেইলপাড়া এলাকায়।

তাসফিয়া সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল। তার বন্ধু আদনান মির্জা এলিমেন্টারি স্কুলের নবম শ্রেণির ছাত্র। তাসফিয়ার মরদেহ উদ্ধারের পর ৩ মে তার বাবা বাদি হয়ে পতেঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হল, আদনান মির্জা, সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্র শওকত মিরাজ, এইচএসসি পরীক্ষার্থী আসিফ মিজান, আশেকানে আউলিয়া ডিগ্রি কলেজের এইচএসসির ছাত্র ইমতিয়াজ সুলতান ইকরাম এবং কথিত যুবলীগ নেতা মো. ফিরোজ ও তার সহযোগী সোহায়েল ওরফে সোহেল।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর