Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফায়ার সার্ভিসে অংশীজনদের অংশগ্রহণে সভা

সিনিয়র করেসপন্ডেন্ট
১৪ মার্চ ২০২৪ ১৯:০০

ঢাকা: ফায়ার সার্ভিসের অংশীজনদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় রাজধানীর নানা সমস্যা ও সমাধানের বিষয় নিয়ে আলোচনা হয়। এই সভার মধ্য দিয়ে আগামী দিনগুলোতে সেবাকে আরও জনবান্ধব করা সম্ভব হবে বলে জানিয়েছেন সভায় অংশ নেওয়া অংশীজনরা।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়েছে। ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা শাহজাহান শিকদার এ তথ্য জানিয়েছেন।

সভায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ মোজাম্মেল হক, উপপরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) মো. কামাল উদ্দিন ভূঁইয়া, উপপরিচালক (প্র্রশাসন ও অর্থ) মো. জসিম উদ্দিন, উপপরিচালক (পরিকল্পনা) মোঃ আক্তারুজ্জামান, ঢাকা বিভাগের উপপরিচালক মোঃ ছালেহ উদ্দিনসহ অধিদপ্তরের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রাজউক, বিজেএমইএ, বিকেএমইএ, বাংলাদেশ পুলিশ, উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন, রেড ক্রিসেন্ট সোসাইটি, এনজিও কর্মকর্তাসহ অন্তত ২০টি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশ নেন।

অনুষ্ঠানের শুরুতে পরিচালক (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ মোজাম্মেল হক স্বাগত বক্তব্যে বলেন, ফায়ার সার্ভিস সর্বদা মানুষের সেবায় কাজ করে। আপনাদের সুচিন্তিত মতামত আমাদের সেবাকে আরও জনবান্ধব করতে সহায়ক হবে।

অংশীজনের মধ্যে বিজিএমইএ প্রতিনিধি, বিকিএমইএ প্রতিনিধি, এনজিও কর্মকর্তা, দক্ষিণ সিটি কর্পোরেশন প্রতিনিধিসহ বিভিন্ন অংশীজন তাদের মতামত পেশ করেন। তারা ফায়ার সার্ভিসের সাম্প্রতিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং প্রশিক্ষণসহ চলমান সেবা কার্যক্রম অব্যাহত রাখার অনুরোধ জানান। পরে পরিচালক প্রশাসন ও অর্থসহ অন্যান্য কর্মকর্তা বিভিন্ন অংশীজনের প্রশ্নের জবাব দেন এবং তাদের মতামতগুলো লিপিবদ্ধ করা হয়।

সারাবাংলা/ইউজে/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর