Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলগাঁওয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে একজনের মৃত্যু

স্টাফ করেসপেন্ডেন্ট
১৪ মার্চ ২০২৪ ২০:১২

ঢাকা: রাজধানীর খিলগাঁও খিদমা হাসপাতালের সামনে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে মনিরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেল ৫টার দিকে খিলগাঁও রেলগেট রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে। পথচারীরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে তানভীর আহমেদ নামে এক যুবক জানান, খিলগাঁও খিদমা হাসপাতালের সামনে কমলাপুরগামী একটি চলন্ত ট্রেন থেকে নামার সময় ওই ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত হন। তাকে হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন স্বজনরা। মৃত মনিরুল ইসলামের ছেলে সাব্বির আহমেদ শুভ জানান, তাদের বাড়ি কুষ্টিয়া জেলার মিরপুর বহরবাড়িয়া গ্রামে। বর্তমানে রামপুরা টিভি সেন্টার এলাকায় ভাড়া বাসায় থাকেন তারা। গাজীপুর জয়দেবপুরে ইপোক গার্মেন্টসে কাটিং সেক্টরের ম্যানেজার ছিলেন তার বাবা মনিরুল ইসলাম।

তিনি আরও জানান, প্রতিদিন তার বাবা ঢাকা-জয়দেবপুর ট্রেনে যাতায়াত করেন। আজকেও ট্রেনে বাসায় ফিরছিলেন। সন্ধ্যার দিকে খবর পাই বাবা ট্রেন দুর্ঘটনার কবলে পড়েছেন। পরে হাসপাতালে এসে বাবার মরদেহ দেখতে পাই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানাকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর