Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢামেকের ৭তলা থেকে লাফিয়ে পড়া জহিরুল মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ মার্চ ২০২৪ ২২:১৯

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডের সাততলা থেকে লাফিয়ে পড়ে আহত মো. জহিরুল ইসলাম (২৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (১১ মার্চ) রাত ৯টার দিকে হাসপাতালের নতুন ভবনের সাততলার জানালার ফাঁকা দিয়ে লাফিয়ে নিচে চারতলায় পড়ে গুরুতর আহত হন জহিরুল। পরে আনসার সদস্যরা তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এর পর আইসিইউতে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ সন্ধ্যায় তার মৃত্যু হয়।

মৃত জহিরুল ইসলামের ভগ্নিপতি হুমায়ুন কবির নিলয় জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার বারুইহাটি গ্রামে। বাবার নাম মো. আসাদুজ্জামান। জহিরুল ঢাকার ধানমন্ডি জিগাতলা এলাকায় থাকতেন এবং একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

তিনি বলেন, ‘কয়েকদিন ধরে জহিরুল মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে। সেজন্য মঙ্গলবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেদিনই রাতে সবার অগোচরে সাততলার জানালা দিয়ে বাইরে লাফিয়ে পড়ে জহিরুল।’

সারাবাংলা/এসএসআর/পিটিএম

জহিরুল টপ নিউজ ঢামেক মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর