Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও শিক্ষার্থী আম্মান আটক

সিনিয়র করেসপন্ডেন্ট 
১৬ মার্চ ২০২৪ ২২:১৪

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় জড়িত অভিযুক্ত সহকারী প্রক্টর দ্বীন ইসলাম শিক্ষার্থী রায়হান সিদ্দিকী আম্মানকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ মার্চ) রাতে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

অন্যদিকে জবি শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় কুমিল্লায় একটি মামলা করেছে পরিবার। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হবে কিনা সে বিষয়ে কিছু জানাননি কমিশনার।

এর আগে, অভিযুক্ত শিক্ষার্থী রায়হান সিদ্দিকী আম্মানকে সাময়িক বহিষ্কারের পর দ্রুত গ্রেফতারের নির্দেশনা দিয়েছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ঘটনার সঙ্গে জড়িত শিক্ষক দ্বীন ইসলামকে সাময়িক বরখাস্ত করার পাশাপাশি সহকারী প্রক্টরের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গতকাল শুক্রবার (১৫ মার্চ) রাতে ফাইরুজ অবন্তিকা কুমিল্লায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী। মৃত্যুর আগে এক ফেসবুক পোস্টে নিজের মৃত্যুর জন্য নিজের সহপাঠী আম্মান সিদ্দিকী ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে দায়ী করেছিলেন।

আরও পড়ুন:

সারাবাংলা/ইউজে/এমও

জগন্নাথ বিশ্ববিদ্যালয় জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ফাইরুজ অবন্তিকা শিক্ষার্থী আম্মান আটক


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর