Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৌম্যর ‘কনকাশন সাব’ হিসেবে ওপেনিংয়ে তামিম

স্পোর্টস ডেস্ক
১৮ মার্চ ২০২৪ ১৪:৩৬

শ্রীলংকার বিপক্ষে ফিল্ডিংয়ের সময় চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন সৌম্য সরকার। সেই চোটের কারণেই আর ব্যাটিংয়ে নামা হয়নি তার। কনকাশন সাব হিসাবে তাই এনামুল হক বিজয়ের সাথে ওপেনিংয়ে নেমেছেন তানজিদ হাসান তামিম।

ম্যাচের ৪৯ তম ওভারের শেষ বলে চার ঠেকাতে গিয়ে হাঁটুতে আঘাত পান সৌম্য। আঘাত পেয়ে আর মাঠে ফেরেননি তিনি। তবে খুব একটা ভালো অবস্থায় যে নেই সৌম্য, সেটা আঁচ করা যাচ্ছিল। শেষ পর্যন্ত শঙ্কাটাই সত্যি হয়েছে। ওপেনিংয়ে আর নামতে পারেননি তিনি। তার কনকাশন সাব হিসাবে ব্যাটিংয়ে নেমেছেন তানজিদ তামিম।

তবে তামিমের মাঠে নামা নিয়ে কিছুটা বিভ্রান্তি ছড়িয়েছে। কারণ সৌম্য মাথায় আঘাত পাননি, তাই কনকাশন আইনের কোন ধারায় তামিম ব্যাটিংয়ে নেমেছেন, সেটা নিয়ে ছিল ধোঁয়াশা। এই ইস্যুতে আম্পায়ারকে প্রশ্ন করতে দেখা গেছে লংকান ক্রিকেটারদেরও।

ক্রিকেটারদের মতো কনকাশন সাব হয়েছে আম্পায়ারদের মাঝেও। ডিহাইড্রেশনের কারণে দ্বিতীয় ইনিংসে মাঠে নামতে পারেননি রিচার্ড ক্যাটেলবরো। তার জায়গায় মাঠে দায়িত্ব পালন করবেন বাংলাদেশের রিজার্ভ আম্পায়ার তানভির আহমেদ।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এফএম

টপ নিউজ তামিম বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ সৌম্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর