Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মালিবাগে গ্যাসলাইনে আগুন: দগ্ধ ৩ জন ঢামেকে, ১ জন বার্নে ভর্তি

স্টাফ করেসপন্ডেন্ট
২০ মার্চ ২০২৪ ২১:০৮

ঢাকা: রাজধানীর মালিবাগে শাহজালাল নামে একটি খাবার হোটেলে গ্যাস লাইনের লিকেজ থেকে আগুনে চার কর্মচারী দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- মারুফ (১৬) জুলহাস (১৭) ও সবুজ (৪০) ও হান্নান (২৪)।

বুধবার (২০মার্চ) সন্ধ্যা ৬টার দিকে মালিবাগ মোড়ের হোসআপ টাওয়ার সংলগ্ন গলিতে শাহজালাল নামে একটি খাবার হোটেলে এ ঘটনা ঘটে। ঘটনার পর পরই হোটেলের দগ্ধ কর্মচারীদের মধ্যে তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়। তাদের হাত-পাসহ শরীরের কিছু অংশ পুড়ে গেছে। এ ছাড়া, দগ্ধ হান্নান শেখকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা হোটেলের আরেক কর্মচারী তৌহিদ জানান, হোটেলের গ্যাসলাইন লিকেজের কারণে আগুন লাগে। এ সময় তিন কর্মচারী দগ্ধ হন। তারা ইফতারি আইটেম বিক্রি করছিল। ঘটনার পর পরই আগুন নিভিয়ে ফেলা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মালিবাগ থেকে হোটেলের তিনি কর্মচারী দগ্ধ হয়ে বার্ন ইউনিটে আসছে। এদের মধ্যে সবুজের ২৭ শতাংশ, মারুফের ১৮শতাংশ এবং জুলহাসের ১৪ শতাংশ দগ্ধ হয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

এদিকে শেখ শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানান, মালিবাগের ঘটনায় দগ্ধ হান্নান নামে একজন ইনস্টিটিউটে এসেছে। তার শরীরের ৬৫ শতাংশ পুড়ে গেছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

গ্যাসলাইন বিস্ফোরণ ভর্তি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর