Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্নাতক পরীক্ষা দিতে পারবেন জবির ফারজানা মীম

জবি করেসপন্ডেন্ট
২১ মার্চ ২০২৪ ২৩:১৩

গণমাধ্যমে কথা বলেন ফারজানা মিম। ছবি: সংগৃহীত

ঢাকা: দুই শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়ন ও পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার অভিযোগ তোলা কাজী ফারজানা মীমকে স্নাতক পরীক্ষার সুযোগ করে দিয়েছেন কতৃপক্ষ। ২০১৭-১৮ শিক্ষাবর্ষের অকৃতকার্য শিক্ষার্থীদের সম্পূরক পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগ।

বৃহস্পতিবার (২১ মার্চ) ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের চতুর্থ বর্ষের দ্বিতীয় সেমিস্টারের পরীক্ষা কমিটির সভাপতি ও বিভাগটির চেয়ারম্যান অধ্যাপক জুনায়েদ আহমদ হালিমের সই করা একটি বিজ্ঞপ্তিতে শিক্ষার্থীদের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্নাতক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, যেসব শিক্ষার্থী বিভিন্ন সেমিস্টারে যে কয়টি বিষয়ে অকৃতকার্য হয়েছে, তাদের আগামী ২৩ মার্চ থেকে ২৭ মার্চের মধ্যে সম্পূরক পরীক্ষা দেওয়ার জন্য বিভাগে আবেদন জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।

এ বিষয়ে পরীক্ষা কমিটির সভাপতি ও বিভাগটির চেয়ারম্যান অধ্যাপক জুনায়েদ আহমদ হালিম বলেন, ‘এটি আসলে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক প্রক্রিয়া। সাধারণত শিক্ষার্থীরা বিভিন্ন কোর্সে অকৃতকার্য হলে তারা সাপ্লিমেন্টারি পরীক্ষা দিতে পারে। এটা শুধু এই ব্যাচের না, বিভিন্ন ব্যাচের অকৃতকার্যরা এই পরীক্ষা দেওয়ার সুযোগ পায়।’

সারাবাংলা/পিটিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরীক্ষা ফারজানা মীম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর