Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ মার্চ ২০২৪ ২৩:২৯

যশোর: জেলার সদর উপজেলায় পূর্ববিরোধের জের ধরে ওয়ার্ড যুবলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের গোবিলা গ্রামের তরিকুল ইসলামের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত শিমুল হোসেন (৪০) গোবিলা গ্রামের মোকলেছুর রহমানের ছেলে। তিনি চুড়ামনকাটি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও আমবটতলা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ছিলেন। এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

নিহত শিমুলের ভাই আশরাফ জানান, বৃহস্পতিবার রাতে এলাকার মসজিদে তারাবির নামাজ পড়ে বাড়িতে ফিরছিল শিমুল। পথে গোবিলা গ্রামের তরিকুল ইসলামের বাড়ির সামনে পৌঁছালে বুলবুলসহ চার/পাঁচজন তাকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিমুলের মৃত্যু হয়।

আশরাফ আরও জানান, এলাকায় পূর্বশত্রুতার জের ধরে বুলবুলসহ ৪/৫জনের সঙ্গে তার দীর্ঘদিন থেকে গোলযোগ চলে আসছিল। বৃহস্পতিবার রাতে একা পেয়ে তারা শিমুলকে কুপিয়ে হত্যা করেছে।

যশোর জেনারেল হাসপাতালে সার্জারি বিভাগের রেজিস্ট্রার ডাক্তার সৌমিক সাহা বলেন, ‘শিমুলের মাথার পেছনের শিরা ধারালো বস্তুর আঘাতে কেটে গিয়ে মৃত্যু হয়েছে। এ ছাড়া, তার শরীরের একাধিক স্থানে এলোপাতাড়ি জখমের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

হাসপাতালের আরএমও পার্থপ্রতিম চক্রবর্তী জানান, নিহত শিমুলের দুই পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ ছাড়া, তার মাথা ও পায়ে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন আছে।

যশোর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে তারা হাসপাতালে এসেছেন। প্রাথমিকভাবে জেনেছেন, আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তারা ঘটনার তদন্ত ও জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেছেন।

যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পূর্ব শত্রুতার কারণে হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে। নিহতের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে।

এদিকে, হত্যাকাণ্ডের খবর পেয়ে নিহত শিমুলের স্বজনেরা হাসপাতাল চত্বরে জড়ো হন। তাদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারি হয়ে ওঠে।

সারাবাংলা/পিটিএম

কুপিয়ে হত্যা টপ নিউজ যশোর যুবলীগ নেতা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর