Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রহ্মপুত্রের বালু বিক্রি করা নিয়ে সংঘর্ষে নারীর মৃত্যু, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২৪ ১৮:৪৩

ময়মনসিংহ: ময়মনসিংহ সদরে ব্রহ্মপুত্র নদ থেকে বালু বিক্রি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বল্লমের আঘাতে জয়নব বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। এদের মাঝে দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

কোতোয়ালি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, শুক্রবার (২২ মার্চ) দুপুরে সদরের বোররচর মৃধাপাড়া গ্রামে দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের বল্লমের আঘাতে জয়নব বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। জয়নব বেগম ওই এলাকার আবু বক্করের স্ত্রী।

এলাকাবাসীরা পুলিশকে জানায়, বোররচর মৃধাপাড়া গ্রামের জালাল উদ্দিন গ্রুপ এবং রব্বানি গ্রুপের মধ্যে পূর্ব থেকেই বিরোধ চলছিল। দুপুরে সরকারিভাবে খনন করা ব্রহ্মপুত্র নদের ড্রেজারের বালু বিক্রি করাকে কেন্দ্র করে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংর্ঘষে বল্লমের আঘাতে জয়নব বেগম নামে এক নারীর মৃত্যু হয়। এই ঘটনায় আহত হয় অন্তত ১০ জন। নিহতের ছেলে মিলন (৩৫) ও হাসান আলীর ছেলে ইসমাইল (৩৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ওসি মোহাম্মদ মাইন উদ্দিন আরও বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত আছে।’

এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

সারাবাংলা/এমও

টপ নিউজ নারীর মৃত্যু ব্রহ্মপুত্রের বালু


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর