Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ মার্চ ২০২৪ ২১:৪৬

যশোর: যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলকে দলের প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে সংগঠন বিরোধী, মিথ্যাচার, কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় রোববার (২৪ মার্চ) সন্ধ্যায় তাকে বহিষ্কার করা হয়।

যশোর জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক নবী নওয়াজ মো. মজিবুদ্দৌলা সরদার কনক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এর আগে, রোববার বিকেল ৩টায় যশোর শহরের গাড়িখানাস্থ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভা করে।

জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, সহ-সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলী রায়হান, অ্যাডভোকেট এ বি এম আহসানুল হক, মেহেদী হাসান মিন্টু ও এস এম হুমায়ন কবির কবু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম ও মীর জহুরুল হক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু সেলিম রানা, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ফারুক আহমেদ কচি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, দফতর সম্পাদক মজিবুদ্দৌলা কনক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্সী মহিউদ্দিন, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ হারুনুর রশিদ, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, শ্রম সম্পাদক কাজী আবদুস সবুর হেলাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এম এ বাসার।

সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, উপদফতর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফুল কবীর বিজু, উপদেষ্টা পরিষদের সদস্য গোলাম মোস্তফা খোকন, সদস্য অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, আনোয়ার হোসেন মোস্তাক, প্রভাষক দেলোয়ার হোসেন দিপু, এহসানুল রহমান লিটু, কামাল হোসেন, ফারুখ আহমেদ, সামির ইসলাম পিয়াস, আলমুন ইসলাম পিপুল, নাজমা খানম, মারুফ হোসেন খোকন প্রমুখ।

সারাবাংলা/একে

আওয়ামী লীগ টপ নিউজ বহিষ্কার যশোর উপজেলা পরিষদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর