Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে দুই লেগুনার প্রতিযোগিতায় যাত্রী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ মার্চ ২০২৪ ১৪:৪৪

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী-ডেমরা সড়কে দুই লেগুনার প্রতিযোগীতায় আব্দুল মমিন (৩২) নামে এক যাত্রী নিহত হয়েছেন। ঘটনার পরপরই পুলিশ লেগুনা দুটি জব্দ করেছে। তবে পালিয়ে গেছে চালক।

সোমবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী থানার ডেমরা রোডে কাজলার পাড় লাল মসজিদের পাশে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ওই যাত্রীর মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার উপ-১ পরিদর্শক (এসআই) মাহমুদা রহমান জানান, সকালে দুটি লেগুনা ডেমরা থেকে ঢাকার ভিতরে ঢুকছিল। তবে দুটি লেগুনার চালক আগে যাওয়ার জন্য পারাপারি করছিল। এ সময় একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের উপর উঠে যায়। এতে লেগুনাটির চালকের পাশের সিটে বসা ওই যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

এসআই আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। লেগুনা দুটি জব্দ করা হয়েছে। তবে একটির চালককে পাওয়া যায়নি।

মৃত আব্দুল মমিনের খালাতো ভাই মো. শাহেদুল ইসলাম জানান, মমিনের বাড়ি গাইবান্ধার সদর উপজেলায়। স্ত্রী ও এক সন্তান নিয়ে যাত্রাবাড়ী মাতুয়াইল এলাকায় থাকতেন। পেশায় রিকশাচালক ছিলেন। সকালে বাসা থেকে বের হয়ে মেরাদিয়ায় তার বোনের বাসায় বেড়াতে যাচ্ছিলেন। পথে দুই লেগুনার প্রতিযোগীতায় প্রাণ হারান তিনি।

সারাবাংলা/এসএসআর/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর