Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সিন্ডিকেটের বিরুদ্ধে পাড়া-মহল্লায় দুর্গ গড়ে তোলা হবে’

স্পেশাল করেসপন্ডেন্ট
২৫ মার্চ ২০২৪ ১৫:১৩

চট্টগ্রাম ব্যুরো: নিত্যপণ্যের দাম বাড়িয়ে গণমানুষের দুর্ভোগ সৃষ্টিকারী বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে পাড়া-মহল্লায় প্রতিরোধের দুর্গ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (২৫ মার্চ) সকালে নগরীর থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে নগর আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘রমজানের মধ্যে দেশবিরোধী অপশক্তির সিন্ডিকেট বাজারে নিত্যপণ্যের কৃত্রিম সংকট সৃষ্টি করে দাম বাড়িয়ে গণমানুষের দুর্ভোগ বাড়াতে তৎপর। তাদের চিহ্নিত করে প্রতিটি মহল্লায়, ওয়ার্ডে প্রতিরোধের দুর্গ গড়ে তোলা হবে। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ও আওয়ামী লীগ দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষায় অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করে যাচ্ছে।’

সভাপতির বক্তব্যে নগর কমিটির সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ‘মুক্তিযুদ্ধসহ এ জাতির সব দুর্যোগ ও সংকটে ভারত আমাদের পাশে ছিল। আজ স্বাধীনতাবিরোধী শক্তি ও বিএনপি ভারতীয় পণ্য বর্জনের ডাক দিয়ে দেশে অর্থনৈতিক সংকট সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। তাদের রুখে দাঁড়াবার শক্তি আমাদের আছে। জনগণকে সঙ্গে নিয়ে এই ষড়যন্ত্রকারীদের মোকাবিলা করা হবে।’

নগর কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বক্তব্য রাখেন।

সারাবাংলা/আরডি/এমও

আ জ ম নাছির উদ্দীন পাড়া-মহল্লা সিন্ডিকেট


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর