Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে টাকা চুরির অভিযোগ যুবককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ মার্চ ২০২৪ ১৫:৫৬

যশোর: যশোরে একটি চালের আড়ৎ থেকে বায়োজিত হাসান নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫মার্চ) গভীর রাতে শহরের বড় বাজার লোন অফিস পাড়া এলাকার ওই চালের আড়ত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত বায়োজিত হাসান খুলনা জেলার বানরগাতি গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি স্থানীয় বিএনপি নেতা ও মুল্লুক চাঁদের আড়তে কাজ করতেন।

পুলিশের ধারণা, ওই আড়তেই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আড়তের নাইটগার্ডকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে। বেশ কয়েকদিন আগে পাঁচ লাখ টাকা চুরি করে পালিয়ে যায় বায়োজিদ। সেই টাকাকে কেন্দ্র করে খুলনা থেকে তাকে যশোরে ডেকে এনে মারধর করে হত্যা করা হয়েছে। খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বায়োজিতকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ বিষয়ে মুল্লুক চাঁদের সঙ্গে কথা হয়েছে। সে পাওনা টাকার বিষয়টি স্বীকার করেছেন। কিন্তু হত্যা কে বা কারা করেছে সে বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন। এছাড়া মুল্লুক চাঁদ যশোরের বাইরে রয়েছে বলে জানিয়েছেন। এ ঘটনার নেপথ্যের কাহিনী খুঁজতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। লাশ উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর