Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পলাশে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ মার্চ ২০২৪ ২৩:০৫

প্রতীকী ছবি

নরসিংদী: জেলার পলাশ উপজেলা থেকে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬) মার্চ রাতে উপজেলার চর্নগরদী এলাকায় তার নিজ বাড়ির একটি খাটের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত দেলোয়ারা বেগম (৬২) মরহুম মালেক দেওয়ানের স্ত্রী।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, তার তিন ছেলের মধ্যে দু’জন প্রাবাসী, এবং আরেকজন অন্য জায়গায় বসবাস করেন। প্রতিদিনের মতো প্রবাসী ছেলে মাকে মোবাইলে না পাওয়ায় প্রতিবেশিকে কল দিয়ে মায়ের খোঁজ নিতে বলেন। তখন প্রতিবেশিরা বাড়িতে এসে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে ঢুকে দেখে তার গলাকাটা লাশ পরে আছে। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ ও পিআইবি পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের সন্তানদের অভিযোগ, প্রতিবেশি হাবিল মিয়ার পরিবারের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ রয়েছে তাদের। এ নিয়ে আদালতে একাধিক মামলাও রয়েছে। তারাই এই ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে। কিংবা তারাই হত্যাকাণ্ড ঘটাতে পারে।

পশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন জানান, খবর পেয়ে থানা ও পিবিআই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা এখনই বলা যাচ্ছে না। পরিবারের পক্ষ থেকে প্রাপ্ত তথ্য ও অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/পিটিএম

উদ্ধার গলাকাটা মরদেহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর