Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেয়ের বাড়ি যাওয়ার পথে সড়কে গেল প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ মার্চ ২০২৪ ২২:৪১

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদায় মহাসড়কে অটোরিকশা ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিহত হয়েছেন এক ব্যক্তি। মোটরসাইকেলে করে মেয়ের বাড়িতে যাচ্ছিলেন তিনি।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের বাবনহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ইসরাইল (৫৪) পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের চোরচরি পাড়া এলাকার মৃত হালিম উদ্দিনের ছেলে। তিনি পঞ্চগড় বাজারে চামড়া ব্যবসা করতেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ইসরাইল মঙ্গলবার বিকেলের দিকে মেয়ের বাড়ি মাড়েয়া ইউনিয়নের বাবনহাটের পথে রওনা হন মোটরসাইকেল নিয়ে। পথে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় গুরুতর আঘাত পান ইসরাইল। তাকে উদ্ধার করে বোদা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত্ব চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বদলি করে দেন। উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মেয়ের বাড়ি যাওয়ার পথেই বাবা সড়ক দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারিয়েছেন।

সারাবাংলা/টিআর

পঞ্চগড় মোটরসাইকেল দুর্ঘটনা সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর