Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেকৃবি কিষাণ থিয়েটারের দায়িত্বে নিলয়-জামান

শেকৃবি করেসপন্ডেন্ট
২৬ মার্চ ২০২৪ ২২:১৪

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন কিষাণ থিয়েটারের সভাপতি পদে নিলয় রায়হান ও সাধারণ সম্পাদক পদে কে এম জামান দায়িত্ব পেয়েছেন। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী মৌখিক অভীক্ষা ও আলোচনার পর এক বছরের জন্য এই দুজনের হাতে কিষাণ থিয়েটারের নেতৃত্ব তুলে দেওয়া হয়।

এ সময় শেকৃবি কিষাণ থিয়েটারের সহকারী মডারেটর সহযোগী অধ্যাপক মো. রাকিবুর রহমান এবং সহযোগী অধ্যাপক ড. সাবেরা ইয়াসমিনসহ কিষাণ থিয়েটারের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

নবগঠিত কমিটিতে সহসভাপতি হিসেবে আখি আক্তার, মৌমিতা দত্ত, শাহীন ইসলাম ও হুমাসা তাসনিম রিমি এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে শিশির কুমার মাহাতো, ইমতিয়াজ রহমান, অর্পিতা মহন্ত ও শুভ্র মাহাতোকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এ ছাড়া সাংগঠনিক সম্পাদক পদে প্রণতি পাল, দফতর সম্পাদক পদে মো. রিয়াদ মিয়া, প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক পদে মো. নূর ইসলাম নাঈম এবং অর্থবিষয়ক সম্পাদক পদে অর্পিতা দে দায়িত্ব গ্রহণ করেন।

নতুন দায়িত্ব নিয়ে সভাপতি নিলয় রহমান বলেন, কিষাণ থিয়েটার শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের স্বনামধন্য ও প্রাচীনতম সংগঠন। এই সংগঠনের ২৫তম কার্যনির্বাহী সংসদের সভাপতি হতে পারা আমার জন্য গর্বের। ঘন ঘন মানসম্মত নাটকের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক চর্চার অভ্যাস গড়ে তোলাই হবে সভাপতি হিসেবে আমার প্রধান কাজ।

বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের নাট্যদলগুলো নিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় নাট্যোৎসবের বড় পরিকল্পনা রয়েছে জানিয়ে সভাপতি বলেন, বিভিন্ন দিবস ও ঋতু সামনে রেখে ক্যাম্পাসে সাংস্কৃতিক উৎসবের আমেজ ছড়িয়ে দেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করবে আমার সংসদ।

সারাবাংলা/টিআর

কিষাণ থিয়েটার শেকৃবি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর