Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিছিয়ে পড়েও কোস্টারিকার বিপক্ষে আর্জেন্টিনার বড় জয়

স্পোর্টস ডেস্ক
২৭ মার্চ ২০২৪ ১১:১৮

কোস্টারিকাকে ৩-১ গোলে হারিয়ে আর্জেন্টিনা

কোপা আমেরিকাকে সামনে রেখে কোস্টারিকার বিপক্ষে লিওনেল মেসিকে ছাড়াই প্রীতি ম্যাচে মাঠে নেমেছিল বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। দুর্দান্ত ফুটবলে প্রথমার্ধে আর্জেন্টিনার বিপক্ষে এগিয়ে গিয়েছিল কোস্টারিকাই। তবে শেষ পর্যন্ত ডি মারিয়া, ম্যাক অ্যালিস্টার ও লাউতারো মার্টিনেজদের গোলে কোস্টারিকাকে ৩-১ গোলে হারিয়ে স্বস্তির জয় পেয়েছে আর্জেন্টিনা।

যুক্তরাষ্ট্রের ইউনাইটেড এয়ারলাইন্স ফিল্ডে ম্যাচের শুর থেকে আর্জেন্টিনার উপরে চড়াও হয়েছিল কোস্টারিকা। ফলটাও পেয়েছে তারা। ৩৪ মিনিটে আর্জেন্টিনাকে চমকে দিয়ে লিড নেয় কোস্টারিকা। ম্যানফ্রেড উগালের গোলে এগিয়ে যায় দেশটি। প্রথমার্ধে আর সমতা ফেরাতে পারেনি আর্জেন্টিনা। লিড নিয়েই হাফ টাইম শেষ করে কোস্টারিকা।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে অবশ্য হতাশা পেছে ফেলে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে আর্জেন্টিনা। ৫২ মিনিটে পোস্টের অনেক বাইরে ফ্রি কিক পেয়েছিল তারা। ফ্রি কিকে বাঁ পায়ের দুর্দান্ত এক শটে চোখ ধাঁধানো গোল করে ম্যাচে সমতা ফেরান ডি মারিয়া। চার মিনিট পরেই আর্জেন্টিনাকে লিড এনে দেন ম্যাক অ্যালিস্টার, হেডে গোল করে দলে ২-১ ব্যবধানে এগিয়ে দেন তিনি।

আর্জেন্টিনার জয় নিশ্চিত হয় ৭৭ মিনিটে। ডি পলের বাড়ানো বলে গোল পান লাউতারো মার্টিনেজ। এরপর আর ম্যাচে ফেরা হয়নি কোস্টারিকার। শেষ পর্যন্ত ৩-১ ব্যবধানের বড় জয়েই মাঠ ছাড়ে স্কালোনির দল।

সারাবাংলা/এফএম

আর্জেন্টিনা-কোস্টারিকা টপ নিউজ ডি মারিয়া প্রীতি ম্যাচ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর