Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজ বিছানায় নারীর গলাকাটা মরদেহ, পাশে রক্তাক্ত দা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ মার্চ ২০২৪ ১৬:২১

কক্সবাজারের দক্ষিণ রুমালিয়াছড়ার এই জায়গাটিতেই ছিল হত্যার শিকার নারীর বাসা। ছবি: সারাবাংলা

কক্সবাজার: নিজ ঘরের বিছানায় নারীর গলাকাটা মরদেহ। পাশেই পড়েছিল রক্তাক্ত দা। কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার চেয়ারম্যান ঘাটা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য ওই নারীর স্বামী ও বাসার দারোয়ানসহ চারজনকে হেফাজতে নিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৬ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত রিনা আক্তার (৪০) কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার চেয়ারম্যান ঘাটা এলাকার আবু নাছেরের স্ত্রী।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক মো. রকিবুজ্জামান বলেন, কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ায় নিজ বাড়িতে এক নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। মোবাইল ফোনে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিছানায় গলাকাটা অবস্থায় ওই নারীর মরদেহ পাওয়া যায়। তার পাশেই পাওয়া যায় একটি রক্তাক্ত দা।

এদিকে স্থানীয় একাধিক ব্যক্তি বলেছেন, আবু নাছের বাড়িতে ফিরে দরজা খোলা দেখতে পান। ভেতরে ঢুকে দেখেন, তার স্ত্রীর রক্তাক্ত মরদেহ পড়ে রয়েছে। এ সময় ঘরের আলমারি ও লকার ভেঙে ফেলা অবস্থায় ছিল। আলমারি বা লকারে নগদ টাকা ও সোনার অলংকার ছিল না। দুর্বৃত্তরা রিনাকে হত্যা করে এগুলো লুটপাট করেছে বলে ধারণা তাদের।

পুলিশ অবশ্য আলমারি বা লকার ভাঙা পাওয়ার তথ্য অস্বীকার করছে। পুলিশ পরিদর্শক রকিবুজ্জামান বলেন, আলমারি ও লকার ভাঙা ছিল না। সোনার অলংকার বা নগদ টাকা লুট করা হয়েছে— এমন আলামত পাওয়া যায়নি। আমরা কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছি। আরও জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে থানায় নেওয়া হয়েছে। অন্য বাহিনীগুলোও এ হত্যাকাণ্ড নিয়ে কাজ করছে।

ঘটনার পর আলামত সংগ্রহ করতে খবর দেওয়া হয় সিআইডির ক্রাইম সিন ইউনিটকে। একই সঙ্গে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নও (র‌্যাব) হত্যাকাণ্ডটি তদন্তে কাজ করছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান বলেন, এক নারীর গলাকাটা মরদেহ পাওয়া গেছে। পুলিশ কাজ করছে। সিআইডির টিম এসেছে। তারা আলামত সংগ্রহ করছে। তদন্ত করে হত্যাকারীকে আইনের আওতায় আনা হবে।

সারাবাংলা/টিআর

কক্সবাজার নারীর মরদেহ হত্যাকাণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর