Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলশানে শুরু হচ্ছে ঈদ মেলা ‘চাঁদ বাজার’

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ মার্চ ২০২৪ ১০:৫৭

ঢাকা: দিন যতে এগিয়ে আসছে তত বাড়ছে ঈদ কেনাকাটার ধুম। রাজধানীর গুলশানে আলোকি কনভেনশন সেন্টারে এপ্রিলের ১ ও ২ তারিখ শুরু হচ্ছে এবারের ঈদের সবচেয়ে বড় এবং বর্ণাঢ্য ঈদ মেলা ‘দ্য চাঁদ বাজার’।

বুধবার (২৭ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এই মেলায় একইসঙ্গে থাকছে স্বনামধন্য সব ব্র্যান্ড থেকে শুরু করে ক্ষুদ্র উদ্যোক্তারাও। একই ছাদের নিচে থাকবে গরজিয়াস সব ঈদের জামাকাপড়ের পাশাপাশি ক্যাজুয়াল ক্লথিং, জুতা, গয়না অ্যাক্সেসরিজ ছাড়াও লাইফস্টাইলের সব ক্যাটাগরি। এ ছাড়া, থাকবে হোম ডেকোর অ্যাক্সেসরিজ, ফার্নিচার, ইলেকট্রনিক্স, আর্ট অ্যান্ড ক্রাফটসসহ ঈদ উৎসবের যাবতীয় প্রয়োজনীয় সরঞ্জাম।

স্কিনকেয়ার এবং মেকআপ প্রোডাক্টস নিয়ে জমে উঠবে বিশাল বিউটি জোন। অথেন্টিক স্কিনকেয়ার প্রোডাক্টস আর জনপ্রিয় সব মেক আপ ব্র্যান্ড নিয়ে থাকবে এই আয়োজন।

ফ্যামিলি/ফ্রেন্ডস নিয়ে ইফতার আর সেহরি এডভেঞ্চার এক জায়গায় সেরে নেওয়া যাবে বিশাল এলাকাজুড়ে গড়া এই ফুড জোন ‘ফুড পার্কে’।

ইভেন্ট বক্স আয়োজিত এই মেলায় দুপুর ২টা থেকে ভোররাত ৪টা পর্যন্ত সেহরি এবং ইফতার নাইটে থাকবে পছন্দের সব বাঙালি খাবারসহ মিডেল ইস্টার্ন, কন্টিনেন্টালসহ বিভিন্ন কুইজিনের মজাদার সব খাবারের আয়োজন।

সারাবাংলা/ইএইচটি/ইআ

ঈদ মেলা গুলশান চাঁদ বাজার


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর