Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কথা কাটাকাটির জেরে খুন- আসামি গ্রেফতার


২৬ মে ২০১৮ ১৭:৪৪

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ে আরাফাত হত্যা মামলার মূল আসামি মো. আরমানকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন তিনি।

শনিবার (২৬ মে) ভোরে নগরীর চান্দগাঁও থানার কালুরঘাট এলাকা থেকে আরমানকে গ্রেফতার করে পুলিশ। এরপর তার দেওয়া তথ্য অনুযায়ী, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের সৈয়দ।

আরমান চান্দগাঁও কামালবাজার এলাকার ‘পপুলার জিম’র তত্ত্বাবধায়ক। হত্যাকাণ্ডের পর থেকে তিনি পালিয়ে ছিলেন। জড়িত সন্দেহে এর আগে নূর হোসেন বাপ্পী ও আসিফ নামে আরও দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। বাপ্পী দায় স্বীকার করে জবানবন্দিও দেন।

পুলিশ পরিদর্শক জোবায়ের সৈয়দ সারাবাংলাকে বলেন, জবানবন্দিতে বাপ্পী বলেন, জিম খুলতে দেরি করায় আরাফাতের সঙ্গে আরমানের কথা কাটাকাটি হয়। এর জের ধরে খুনের পরিকল্পনা করা হয়।

নিহত আরাফাত এবং গ্রেফতার হওয়া আসামিরা পরস্পরের বন্ধু বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

গত ২১ মে রাতে নগরীর চান্দগাঁও থানার মোহরা কামালবাজার এলাকায় কাদের টাওয়ারের সামনে মো. আরাফাতকে (২০) ছুরিকাঘাতে হত্যা করা হয়।

আরাফাত চান্দগাঁও থানার মোহরা ইস্পাহানি জেটি রোডের কামাল বাড়ির মোহাম্মদ হোসেনের ছেল। তিনি বেসরকারি প্রতিষ্ঠান এ কে খান গ্রুপে কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

সারাবাংলা/আরডি/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর