Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টসে হেরে বোলিংয়ে বাংলাদেশ, হাসান মাহমুদের টেস্ট অভিষেক

স্পোর্টস ডেস্ক
৩০ মার্চ ২০২৪ ০৯:৩২

সিলেটে সিরিজের প্রথম ম্যাচে ৩২৮ রানের বিশাল ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। সিরিজ হার এড়ানোর লক্ষ্যে চট্টগ্রামে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-শ্রীলংকা। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলংকান অধিনায়ক ডি সিলভা।

দ্বিতীয় ম্যাচের আগে স্কোয়াডে ফিরেছিলেন সাকিব। চট্টগ্রামে তাই একাদশটা বেশ ভারী হয়েছে বাংলাদেশের। দলে এসেছে দুটি পরিবর্তন। বাদ পড়েছেন দুই পেসার শরিফুল ইসলাম ও নাহিদ রানা। দলে ঢুকেছেন সাকিব ও হাসান মাহমুদ। বাংলাদেশ খেলবে তিন স্পিনার ও দুই পেসার নিয়ে।

শ্রীলংকা দলে এসেছে এটি পরিবর্তন। ইনজুরির কারণে বাদ পড়েছেন কাসুন রাজিথা, একাদশে আছেন আসিথা ফার্নান্দো।

বাংলাদেশ একাদশ –জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, লিটন দাস, সাকিব আল হাসান, মেহেদি মিরাজ, তাইজুল ইসলাম, শাহদাত হোসেন, হাসান মাহমুদ, খালেদ আহমেদ।

শ্রীলংকা একাদশ- দিমুথ করুনারত্নে, নিশান মাদুশঙ্কা, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দীনেশ চান্দিমাল, ধনঞ্জয়া ডি সিলভা(অধিনায়ক),লাহিরু কুমারা, প্রাবাথ জয়সুরিয়া, বিশ্ব ফার্নান্দো,আসিথা ফার্নান্দো।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এফএম

টপ নিউজ টস বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ স্রিলংকাটস


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর