Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৎ ছেলের কোমরের বেল্টের আঘাতে বাবার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ মার্চ ২০২৪ ১৮:৪১

ময়মনসিংহ: নগরীর দক্ষিণ কালিবাড়ি এলাকায় সৎ ছেলের কোমরের বেল্টের আঘাতে বাবা জুলকাস উদ্দিনের (৫২) মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই ছেলে ফয়সাল (২৫) পালিয়ে গেছে। নিহত জুলকাস নগরীর চর ঈশ্বরদিয়া ফয়জুদ্দিনের ছেলে। দ্বিতীয় বিয়ের পর জুলকাস কালিবাড়ি এলাকায় বসবাস করতেন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রথম স্ত্রী মারা যাওয়ার পর চর ঈশ্বরদিয়ার জুলকাস দুই ছেলেসহ (সৎ) নগরীর দক্ষিণ কালিবাড়ি এলাকার খোরশেদা বেগমকে বিয়ে করে খোরশেদার বাড়িতে বসবাস করতেন। নিহত জুলকাস ওয়েল্ডিংয়ের দোকানে মিস্ত্রি হিসাবে কাজ করতেন। সেখান থেকে জুলকাস ৭০ হাজার টাকা পেয়েছিলেন। আজ (শনিবার) সকালে খোরশেদা বেগমের ছোট ছেলে ফয়সাল মায়ের কাছে ১০ হাজার টাকা চেয়ে না পেয়ে মারধরের হুমকি দেয়।

তখন জুলকাস ঘর থেকে বের হয়ে ফয়সালকে বলেন, ‘তোর মাকে না মেরে পারলে আমাকে মার’। তখন ফয়সাল কোমরের বেল্ট দিয়ে সৎ বাবা জুলকাসের মাথায় আঘাত করে। বেল্টের আঘাতে জুলকাস ঘটনাস্থলেই মারা যান। এসময় ফয়সাল পালিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কোতোয়ালী মডেল উপ-পরিদর্শক অসীম কুমার বলেন, “খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। বাবা-ছেলে দু’জনই মাদকাসক্ত ছিল। ছেলে ফয়সালের নামে আরও দু’টি মামলা রয়েছে।”

ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ‘ঘটনার পর থেকে ছেলে ফয়সাল পালিয়ে থাকলেও তাকে গ্রেফতারে অভিযান চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

কোমরের বেল্ট টপ নিউজ বাবার মৃত্যু সৎ ছেলে

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর