Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবাসিক কোয়ার্টার থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ মার্চ ২০২৪ ১০:২৩

ঢাকা: রাজধানীর ফুলার রোডে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আবাসিক কোয়ার্টারে আদ্রিতা বিনতে মোশারফ (২১) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, আদ্রিতা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে। তিনি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

রোববার (৩১ মার্চ) ভোরে দক্ষিণ ফুলার রোডের ১৯ নম্বর ভবনের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ওই বাসা থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক সকাল সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাজিরুর রহমান বলেন, ‘খবর পেয়ে ভোরে ফুলার রোডের আবাসিক কোয়ার্টারের ওই বাসায় গিয়ে দেখা যায়, বিছানায় শায়িত অবস্থায় রয়েছে ওই শিক্ষার্থী। তখন তার পরিবারের কাছ থেকে জানা যায়, ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছিলেন তিনি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।’

তিনি আরও বলেন, ‘কী কারণে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন, সে বিষয়ে পরিবার তেমন কিছুই জানাতে পারেনি। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।’

মৃত আদ্রিতার বাড়ি কুমিল্লা জেলার লাকসাম উপজেলার মজলিশপুর গ্রামে। তার বাবা অধ্যাপক ড. মোশারফ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষক। তিনি বাবা-মায়ের সঙ্গেই বিশ্ববিদ্যালয়ের ওই কোয়ার্টারে থাকতেন।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর