Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে ফখরুল-আব্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট
১ এপ্রিল ২০২৪ ১৭:২৯

ফাইল ছবি: বেগম খালেদা জিয়া

ঢাকা: রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখে এলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

সোমবার (১ এপ্রিল) দুপুরে তারা হাসপাতালে যান। গণমাধ্যমকে বিষয়টি জানান বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, চেয়ারপারসনকে দেখতে দুপুর ২টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস এভারকেয়ার হাসপাতালে যান। এ সময় তারা কর্তব্যরত চিকিৎসকদের কাছ থেকে খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন।

পরে একই হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানকেও দেখতে যান তারা।

এর আগে, শনিবার (৩০ মার্চ) মধ্যরাতে খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়। তখন তার মেডিকেল বোর্ডের সদস্যরা গুলশানের বাসা ‘ফিরোজা’য় গিয়ে স্বাস্থ্য পরীক্ষা–নিরীক্ষা করেন। পরে মেডিকেল বোর্ডের পরামর্শে রাতেই তাকে হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত হয়।

এরপর রাত ২টা ৪০ মিনিটে গুলশানের বাসা থেকে এভারকেয়ারের উদ্দেশে রওনা দেয় খালেদা জিয়াকে বহনকারী গাড়ি। রাত ৩টা ২০ মিনিটে হাসপাতালে পৌঁছে তার গাড়িবহর। হাসপাতালে নেওয়ার পরপরই তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

ডা. এজেডএম জাহিদ হোসেনের বরাত দিয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান সারাবাংলাকে এসব তথ্য জানান।

এর আগে, গত বুধবার (২৮ মার্চ) খালেদা জিয়ার শারীরিক অবস্থা কিছুটা খারাপ হয়। এরপর তার মেডিকেল বোর্ডের সদস্যরা গুলশানের বাসায় গিয়ে তার স্বাস্থ্যের কিছু পরীক্ষা–নিরীক্ষা করেছিলেন এবং তাকে বাসায় রেখেই চিকিৎসা দিয়ে আসছিলেন।

গত বছরের ৯ আগস্ট খালেদা জিয়াকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন পাঁচ মাসের বেশি সময় চিকিৎসা শেষে গত ১১ জানুয়ারি গুলশানের বাসায় ফেরেন তিনি।

সারাবাংলা/এজেড/আইই

খালেদা জিয়া টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর