Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডাস্টবিনে বস্তাবন্দি মেয়েশিশুর লাশ, ধর্ষণের পর হত্যা সন্দেহ

স্পেশাল করেসপন্ডেন্ট
১ এপ্রিল ২০২৪ ২৩:০৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ডাস্টবিন থেকে বস্তাবন্দি অবস্থায় এক মেয়েশিশুর লাশ উদ্ধার হয়েছে। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশ সন্দেহ করছে।

সোমবার (১ এপ্রিল) রাতে নগরীর কোতোয়ালি থানার স্টেশন রোডে ফলমণ্ডির সামনে ডাস্টবিনে লাশটি পাওয়া গেছে। শিশুটির পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। স্থানীয়রাও তাকে চিনতে পারছে না।

নগর পুলিশের কোতোয়ালি জোনের সহকারী কমিশনার অতনু চক্রবর্তী সারাবাংলাকে জানান, রাত সাড়ে ৮টার দিকে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বস্তার বাইরে বের হয়ে থাকা পা দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পুলিশ বস্তা থেকে লাশ বের করার পর দেখা যায়, সেটি আনুমানিক পাঁচ থেকে সাত বছর বয়সী এক মেয়েশিশুর। তার মুখ দিয়ে ফেনা বের হয়ে আছে। শরীরেও জখমের চিহ্ন আছে।

এসি-কোতোয়ালি অতনু বলেন, ‘আজ দিনের কোনো এক সময়ে শিশুটির লাশ সেখানে ফেলে যাওয়া হয়েছে বলে আমাদের ধারণা। কীভাবে মৃত্যু হয়েছে সেটা আমরা নিশ্চিত নই। শ্বাসরোধ অথবা পয়জনিংয়ের মাধ্যমে খুন করা হতে পারে।’

তিনি আরও বলেন, ‘যোনি ও পায়ুপথে রক্তক্ষরণের চিহ্ন আছে। ধর্ষণের পর হত্যা কি না, সেটাও আমরা খতিয়ে দেখব। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে ঘটনার রহস্য উদঘাটন এবং পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সারাবাংলা/আরডি/পিটিএম

বস্তাবন্দি লাষ মেয়েশিশু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর