Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হেমায়েতপুরে তেলের লরিতে অগ্নিকাণ্ডে দগ্ধ ৭

স্টাফ করেসপন্ডেন্ট
২ এপ্রিল ২০২৪ ১০:০৯

ঢাকা: সাভার উপজেলার হেমায়েতপুরে তেলবাহী লরিতে অগ্নিকাণ্ডে দগ্ধদের সংখ্যা বেড়ে সাতজনে দাঁড়িয়েছে। এছাড়া অগ্নিকাণ্ডে মৃত ব্যক্তির পরিচয় মিলেছে। তার নাম নজরুল ইসলাম (৪৫)। এর আগে মৃত ব্যক্তিসহ চারজনের দগ্ধ হওয়ার কথা জানা গিয়েছিল।

মঙ্গলবার (২এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে হেমায়েতপুর জোড়পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন— আব্দুল সালাম (৩৫), মিলন মোল্লা (২০), আল-আমিন (৩০), নিরঞ্জন (৪৫), মিম (১০) ও বাকি তিনজনের নাম জানা যায়নি।

দগ্ধ প্রাইভেটকার চালক আব্দুল সালাম জানান, তিনি হেমায়েতপুরে সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে ঢাকার দিকে ফিরছিলেন। তবে হেমায়েতপুর জোড়পুল এলাকায় একটি তেলবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় এবং আগুন ধরে। এতে ট্যাংকারের আশপাশে থাকা অনেকগুলো গাড়িতে আগুন ধরে যায়।

আরও পড়ুন: তেলবাহী লরি উল্টে ৫ গাড়িতে আগুন, মৃত্যু ১

তিনি জানান, তার প্রাইভেটকারে কোনো যাত্রী ছিল না। যখন প্রাইভেটকারটিতে আগুন ধরে যায় তখন তিনি দৌড়ে গাড়ি থেকে বেরিয়ে যাবার সময় তার মাথার একপাশে ও পায়ে দগ্ধ হন।

দগ্ধ মিলন মোল্লার (২০) স্ত্রী জান্নাতি জানান, তার স্বামী সিমেন্ট বহনকারী গাড়ির লেবার। ভোরে ওই গাড়িতে করে কাজে যাচ্ছিলেন। এ ঘটনায় তাদের ওই গাড়িতে আগুন লেগে গেলে তিনি দগ্ধ হন।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসকরা জানান, হেমায়েতপুরের আগুনের ঘটনায় আটজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এর মধ্যে একজন মারা গেছেন। বাকি সাতজনকে ভর্তি করা হয়েছে।

এর আগে, মঙ্গলবার ভোর ৫টা ৩৫ মিনিটে তেলবাহী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডে ধাক্কা দিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় লরির পেছনে থাকা ৪টি ট্রাক ও একটি প্রাইভেটকারে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্স ও দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দগ্ধ চারজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল ইসলাম জানিয়েছিলেন, বর্তমানে আগুন নিয়ন্ত্রণে এসেছে। এ ঘটনায় একজন মারা গেছেন ও তিনজন দগ্ধ হয়েছেন। তবে তাদের পরিচয় জানা যায়নি।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর