Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ের জন্য বাংলাদেশের লক্ষ্য ৫১১ রান

স্পোর্টস ডেস্ক
২ এপ্রিল ২০২৪ ১১:১৩

জয়ের জন্য বাংলাদেশকে বিশাল টার্গেট দিল শ্রীলংকা

তৃতীয় দিনের শেষ সেশনে হাসান মাহমুদের দুর্দান্ত বোলিংয়ে শ্রীলংকার ৬ উইকেট তুলে নিয়েছিল বাংলাদেশ। তবে লংকানদের লিড ততক্ষণে ৪৫০ ছাড়িয়েছে। চতুর্থ দিনের প্রথম সেশনে লিড আরও বাড়িয়েছে শ্রীলংকা। শেষ পর্যন্ত ১৫৭ রানে ইনিংস ঘোষণা করল শ্রীলংকা, লিড ৫১০ রান। জয়ের জন্য দ্বিতীয় ইনিংসে তাই বাংলাদেশের প্রয়োজন ৫১১ রান।

চতুর্থ দিনের প্রথম ৪০ মিনিট বাংলাদেশকে হতাশায় ডুবিয়ে লিড বাড়িয়ে নিয়েছেন ম্যাথিউস-জয়সুরিয়া জুটি। ৪৩ রানের জুটির সুবাদে লিড ছাড়িয়েছে ৪৮০। এই সময়ে হাফ সেঞ্চুরিও তুলে নেন ম্যাথিউস। যদিও দিনের শুরু থেকেই পিচে অস্বাভাবিক স্পিন ধরেছে, বলও অনেকটাই নিচু হয়ে আসছিল। আর শেষমেশ এই স্পিনের ধরাশায়ী হন ম্যাথিউস। ফিফটি তুলে নেওয়ার কিছুক্ষণের মাঝেই সাকিবের দুর্দান্ত এক ডেলিভারিতে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন ম্যাথিউস। ফেরার আগে করেছেন ৫৬ রান।

এরপর বিশ্ব ফার্নান্দো ও জয়সুরিয়ার ২৮ বলে ২৫ রানের ক্যামিও জুটিতে লংকানদের লিড ৫০০ ছাড়িয়েছে। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৫৭ রানে ইনিংস ঘোষণা করেছে শ্রীলংকা। জয়ের জন্য বাংলাদেশের দরকার ৫১১ রান।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এফএম

টপ নিউজ বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর