Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ এপ্রিল ২০২৪ ১৫:৩৪

সুনামগঞ্জ: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় বাড়ির সামনে ঘোড়া বাঁধা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ছয়জনকে আটক করা হয়েছে।

সোমবার গভীর রাতে উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের থলেরবন্দ গ্রামের আশিক আলীর পক্ষ এবং শের আলীর পক্ষের লোকজনের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- থলেরবন্দ গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে নুর মোহাম্মদ (২২) এবং একই গ্রামের মৃত নইমুল্লার ছেলে আব্দুল আউয়াল (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে তারাবির নামাজের পর আশিক মিয়ার বাড়ির সামনে ঘোড়া বেঁধে রাখেন একই গ্রামের বাসিন্দা শের আলী। পরে আশিক মিয়ার ছেলে ফরিদ মিয়া ঘর থেকে বের হলে ঘোড়া পা দিয়ে তাকে আঘাত করে। বাড়ির সামনে কেন ঘোড়া বেঁধে রেখেছেন শের আলীকে এমন প্রশ্ন করলে তিনি ক্ষিপ্ত হয়ে আশিক মিয়ার ভাই সাহার আলীকে মারধর করেন।

পরে এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার গভীর রাতে দুই পক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের নূর মোহাম্মদ ও আব্দুল আউয়াল গুরুত্বর আহত হন। তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে সেখানে তাদের মৃত্যু হয়।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদির হোসেন দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এই ঘটনায় দুই পক্ষের ছয়জনকে আটক করা হয়েছে।

সারাবাংলা/ইআ

আটক ৬ টপ নিউজ সংঘর্ষে নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর