Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইপিএল ছেড়ে কেন হঠাৎ ঢাকায় মোস্তাফিজ?

স্পোর্টস ডেস্ক
৩ এপ্রিল ২০২৪ ১৫:০৪

তিন ম্যাচ খেলে দেশে ফিরেছেন মোস্তাফিজ

এবারের আইপিএলের প্রথম উইকেট শিকার করেছেন তিনি। চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত বোলিং করে এখনো আসরের সর্বোচ্চ উইকেট মোস্তাফিজুর রহমানেরই। তবে চেন্নাইয়ের হয়ে তিন ম্যাচ খেলার পর হঠাৎ দেশে ফিরেছেন এই পেসার। জানা গেছে, আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ভিসা সংক্রান্ত কাজেই ঝটিকা সফরে বাংলাদেশে এসেছেন তিনি।

আগামী জুনে শুরু হবে টি-২০ বিশ্বকাপের এবারের আসর। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত বিশ্বকাপের ঠিক এক সপ্তাহ আগে শেষ হবে আইপিএল। ভিসার জন্য তাই খুব একটা সময় পাবেন না মোস্তাফিজ। দলের অন্যদের সাথেই তাই ভিসার কাজ শেষ করতে ২ এপ্রিল ঢাকায় ফিরেছেন তিনি। জানা গেছে, আগামী ৪ এপ্রিল দলের অন্য ক্রিকেটারদের সাথে ভিসার জন্য ফিঙ্গারপ্রিন্ট দেবেন মোস্তাফিজ।

ফিঙ্গার দেওয়ার পরপরই আবার ভারতের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা রয়েছে মোস্তাফিজের। আগামী ৫ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামবে মোস্তাফিজের দল চেন্নাই। ম্যাচের আগেই দলের সাথে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

এই আসরে এখন পর্যন্ত তিন ম্যাচে মোস্তাফিজ পেয়েছেন ৭ উইকেট, গড় ১৫.১৪, ইকোনমি ৮.৮৩। সর্বোচ্চ উইকেট পেয়ে এখনো ‘পারপল ক্যাপ’ আছে তার মাথায়ই। এই ৭ উইকেটের মাঝে ৪টিই এসেছিল আইপিএলের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে।

 

সারাবাংলা/এফএম

আইপিএল টি-২০ বিশ্বকাপ মোস্তাফিজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর