Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জ মহাসড়কে বাড়ছে গাড়ির চাপ, নেই ভোগান্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ এপ্রিল ২০২৪ ১২:১৫

সিরাজগঞ্জ: ঈদুল ফিতরকে সামনে রেখে নাড়ির টানে বাড়ি ফিরতে শুরু করেছেন মানুষ। ফলে শনিবার (৬ এপ্রিল) গভীর রাত থেকে উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জের মহাসড়কে যানবাহনের চাপ কিছুটা বেড়েছে। তবে গাড়ির চাপ বাড়লেও এই মহাসড়কের কোথাও ধীরগতি বা যানজটের সৃষ্টি হয়নি। স্বাভাবিক গতিতে চলাচল করছে সব যানবাহন।

রোববার (৭ এপ্রিল) সকালে সিরাজগঞ্জের মহাসড়ক ঘুরে দেখা যায়, অন্যান্য সময়ের চেয়ে যানবাহন কিছুটা বেড়েছে। তবে অন্য দিনের মতো একদম স্বাভাবিক গতিতে সব যানবাহন চলাচল করছে। ফলে এখন পর্যন্ত এই মহাসড়কে কোনো ভোগান্তি নেই যাত্রী ও চালকদের। মহাসড়কে ট্রাফিক আইন মানাতে ও নির্বিঘ্ন চলাচল নিশ্চিতে তৎপর রয়েছে পুলিশ।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ ওয়াদুদ বলেন, ‘গতকাল শনিবার গভীর রাত থেকে মহাসড়কে গাড়ির চাপ কিছুটা বেড়েছে। যা সেহরির সময় আরেকটু বাড়তে দেখা যায়। তবে মহাসড়কের কোথাও ভোগান্তি নেই। সব গাড়ি একদম নির্বিঘ্নে চলাচল করছে।’

তিনি আরও বলেন, ‘যেহেতু আগামীকাল সোমবার (৮ এপ্রিল) গার্মেন্টস ছুটি হবে। তাই আগামীকাল বিকেল থেকে মহাসড়কে যানবাহনের সর্বোচ্চ চাপটা শুরু হবে বলে ধারণা করছি। সেসময়েই মহাসড়কে যানজটের মতো কোনো অবস্থা এ বছরে সৃষ্টি হবে না।’ আমরা সেভাবেই কাজ করে যাচ্ছি।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মো. জাফর উল্লাহ রুবেল বলেন, ‘ধীরে ধীরে মহাসড়কে গাড়ির চপ বাড়ছে। তবে যান চলাচল একদম স্বাভাবিক। গভীর রাতে মহাসড়কের ঝাঐল এলাকায় একটি গাড়ি নষ্ট হওয়ায় কয়েক মিনিটের জন্য সমস্যা হয়েছিল। কিন্তু আমরা দ্রুত সেটি সরিয়ে নিতে সক্ষম হই। চাপ আরও বাড়লেও এবার সিরাজগঞ্জের মহাসড়কে যানজটের সম্ভাবনা নেই বললেই চলে।’

সারাবাংলা/আরএ/এনএস

টপ নিউজ সিরাজগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর