Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হোটেল থেকে চলচ্চিত্র পরিচালকের মেয়ের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
৭ এপ্রিল ২০২৪ ২৩:৪৮

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকার একটি আবাসিক হোটেল থেকে সামিয়া রহমান সৃষ্টি (৩৪) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমানের মেয়ে।

রোববার (৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী ক্যামব্রিয়ান স্কুলসংলগ্ন রংধনু আবাসিক হোটেলের ২১০ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে যাত্রাবাড়ী থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সন্ধ্যার দিকে হোটেল কতৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে সেখানে যাই। পরে রংধনু হোটেলের দ্বিতীয় তলার ২১০নম্বর কক্ষ থেকে ওই নারীর মরদেটি উদ্ধার করা হয়। এ সময় তিনি জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।’

তিনি জানান, সামিয়া রহমান উত্তরা ২ নম্বর রোডের ৩ নম্বর সেক্টর এলাকায় স্বামী তানিমের সঙ্গে থাকতো। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হন তিনি। পরে আজ দুপুরে যাত্রাবাড়ীর ওই আবাসিক হোটেলে ওঠেন তিনি। ইফতারির সময় হোটেল কতৃপক্ষ ইফতার নিয়ে ওই কক্ষের দরজায় নক করে। কিন্তু অনেকক্ষণ নক করার পর ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। পরে সেখানে গিয়ে হোটেলের দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার করা হয়।

এসআই সাব্বির আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

উদ্ধার চলচ্চিত্র পরিচালক টপ নিউজ লাশ হোটেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর