Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহাখালীতে যাত্রীর তুলনায় বাস কম

স্টাফ করেসপন্ডেন্ট
৯ এপ্রিল ২০২৪ ১৩:৩১

ঢাকা: ঈদযাত্রায় রাজধানীর মহাখালী বাসস্ট্যান্ডে যাত্রীর তুলনায় বাসের সংখ্যা কম থাকায় ভোগান্তিতে পড়ছেন ঘরমুখো মানুষ। বিশেষ করে সিলেট ও উত্তরবঙ্গগামী যাত্রীরা বেশি ভোগান্তিতে পড়ছেন। তবে টিকিট কাউন্টার থেকে বলা হচ্ছে, যেসব গাড়ি ঢাকা ছেড়ে গিয়েছিল রাস্তায় যানজটের কারণে সেগুলো যথাসময়ে ফিরতে পারছে না। তাই বাস সংকট দেখা দিয়েছে। তবে ময়মনসিংহ ও টাঙ্গাইল রুটের বাসের সংকট তুলনামূলক কম।

মঙ্গলবার (৯ এপ্রিল) রাজধানীর মহাখালী বাসস্ট্যান্ডে ঈদে বাড়ি ফেরার উদ্দেশে অসংখ্য মানুষ জড়ো হলেও সময়মতো বাসের দেখা পাচ্ছেন না।

বগুড়াগামী একতা পরিবহনের কাউন্টার ম্যানেজার মো. জসিম জানান, আমাদের কোম্পানির বাস সংকট নেই। তবে মাঝেমধ্যে দু-একটি বাস ছাড়তে একটু সময় লাগছে।

মহাখালী থেকে এনা পরিবহন সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, ময়মনসিংহসহ আরও কয়েকটি জেলায় যাতায়াত করে থাকে। মহাখালী বাসস্ট্যান্ড শেরপুরগামী যাত্রী রায়হানের সঙ্গে কথা হয়। তিনি বলেন, কাউন্টারে থেকে সহজে টিকিট মিললেও। বাস সময়মতো ছাড়ছে না। কাউন্টার বলা হচ্ছে বাস আসতে সময় লাগবে।

সিলেটগামী যাত্রী আসমা বেগম বলেন, দুই ঘণ্টা আগে টিকিট কেটেছি কিন্তু এখন কাউন্টার থেকে বলা হচ্ছে অপেক্ষা করতে। কতক্ষণ অপেক্ষা করতে হয় কে জানে।

এনা পরিবহনের কাউন্টার ম্যানেজার রাজিব আহমেদ জানান, কাউন্টার থেকে রাতে যেসব বাস ছেড়ে গিয়েছিল, সেগুলো রাস্তায় যানজটের কারণে যথাসময়ে ফেরত আসতে পারছে না। এ জন্য বাসের সংকট দেখা দিয়েছে। এ ছাড়া কাউন্টারগুলোতে প্রচুর যাত্রীর চাপ রয়েছে। তাই যথা সময়ে বাস কাউন্টার ত্যাগ করতে পারছে না।

ঈদ উপলক্ষে এনা পরিবহন বাড়তি কোন ভাড়া আদায় করছে না বলেও জানান তিনি।

সারাবাংলা/কেআইএফ/ইআ

ঈদযাত্রা টপ নিউজ মহাখালী


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর