Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদযাত্রায় নিহত স্বামী-স্ত্রী-সন্তান, ৩ দুর্ঘটনায় আরও ৫ প্রাণহানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ এপ্রিল ২০২৪ ১৮:২২

ময়মনসিংহ: ভালুকার একটি পোশাক কারখানায় কাজ করতেন শেরপুরের ঝিনাইগাতীর লুৎফর রহমান (৩০) ও শাহনাজ (২৫) দম্পতি। ঈদুল ফিতরের ছুটিতে দুই সন্তান মোজাহিদ (৬) ও মাহিতকে (৪) নিয়ে রওনা দিয়েছিলেন বাড়ির পথে। বাহন ছিল মাহেন্দ্র (সিএনজিচালিত অটোরিকশা)। বিপরীত দিক থেকে আসা একটি বাস সেই মাহেন্দ্রকে ধাক্কা দিলে পরিবারটির চার সদস্যের মধ্যে তিনজনকেই পাড়ি দিতে হয়েছে না ফেরার দেশে। একমাত্র জীবিত এক সন্তান এখন হাসপাতালে চিকিৎসাধীন।

ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কের ল্যাংড়াবাজার এলাকায় মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এদিন ময়মনসিংহের বিভিন্ন এলাকায় দুর্ঘটনা ঘটেছে আরও তিনটি। সেসব দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আরও পাঁচজন।

সব মিলিয়ে মাত্র ছয় ঘণ্টার ব্যবধানে চার দুর্ঘটনায় আটজন প্রাণ হারিয়েছেন। পুলিশ জানিয়েছে, এর মধ্যে ছয়জনের পরিচয় জানা গেছে। নিহত দুজনের পরিচয় শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়নি। দুর্ঘটনাগুলোয় কয়েকজন আহতও হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, লুৎফর-শাহনাজ দুজনেই ভালুকার মাস্টারবাড়ি এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। ঈদের ছুটি পেয়ে বাড়ি ফিরছিলেন তারা। মহাসড়কের যানজট এড়াতে মাহেন্দ্র নিয়ে আঞ্চলিক সড়ক দিয়ে রওনা হন তারা।

ওসি বলেন, ল্যাংড়াবাজার এলাকায় টাঙ্গাইলগামী প্রান্তিক সুপার বাস ওই মাহেন্দ্রকে ধাক্কা দেয়। দুর্ঘটনাস্থলেই শিশু মাহিত প্রাণ হারায়। তার মা-বাবাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। পরিবারের আরেক সদস্য মোজাহিদ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

এদিকে ত্রিশাল সদর ও বালিপাড়া এলাকায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। তারাকান্দায় আরেক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক পথচারী।

ত্রিশাল থানার ওসি কামাল হোসেন জানান, দুপুরে ত্রিশাল-বালিপাড়া সড়কে শালবন পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাস্থলেই দুজন মারা গেছেন। তাদের পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে ত্রিশাল সদরে বাস ও পিকআপের সংঘর্ষে আপেল মিয়া (৩০) ও মারুফ (১৮) নামে দুজন মারা গেছেন। তাদের বাড়ি নান্দাইল উপজেলায়। আর তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় আবুল বাশার (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ ময়মনসিংহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর