Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ঝরা পাতা’র চিঠি পেয়ে ছুটে গেলেন সিএমপি কমিশনার

সারাবাংলা ডেস্ক
১১ এপ্রিল ২০২৪ ২২:১৯

চট্টগ্রাম ব্যুরো: বিশাল পৃথিবীতে তারা একা, বড্ড একা। তাদের আশপাশে মানুষ আছে, স্বজনের মমতাও হয়তো কেউ কেউ দেন, কিন্তু তারপরও না থাকার হাহাকার তাদের বুকজুড়ে। মা নেই , বাবা নেই, পরিবার নেই। এমন অসংখ্য শিশুর মাথার ওপর আকাশের মতো একটি ছাদ দিয়েছে উপলব্ধি ফাউন্ডেশন নামে একটি সংগঠন।

সেই শিশুদের বঞ্চনার কষ্ট ভোলাতে ঈদুল ফিতরের দিনে তাদের সঙ্গী হয়েছিলেন চট্টগ্রাম নগর পুলিশের কমিশনার অতিরিক্ত আইজিপি কৃষ্ণ পদ রায়। সিএমপি কমিশনারকে ‘বাবা’ ডেকে একটি ছোট্ট চিঠি দিয়েছিলেন সেই শিশুরা। সেই চিঠি পড়ে নিজের আবেগ সামলাতে পারেননি চৌকস এ পুলিশ কর্মকর্তা। ছুটে যান তাদের কাছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে নগরীর খুলশীতে উপলব্দি ফাউন্ডেশন ‘ঝরা পাতা’ নিবাসে পরিবার বঞ্চিত শিশুদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন সিএমপি কমিশনার। মেঝেতে মাদুর পেতে তাদের সঙ্গে দুপুরের খাবার খান।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) স্পিনা রাণী প্রামাণিক সারাবাংলাকে বলেন, ‘কমিশনার স্যার সবসময় সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ান। এবারও অনেক শিশুর জন্য ঈদের পোশাক, সেমাই কিনে পাঠিয়েছেন। সেই উপহার পেয়ে ঝরা পাতার শিশুরা কমিশনার স্যারকে একটি চিঠি লিখেন। এমনই আবেগধর্মী সেই চিঠি, কমিশনার স্যারসহ উপস্থিত কেউ নিজের চোখের পানি সামলাতে পারেননি। তিনি ছুটে যান তাদের কাছে।’

এ সময় সিএমপি কমিশনারের সঙ্গে তার সহধর্মিণী পুনাক সভানেত্রী রীতা দাশ, উপ-পুলিশ কমিশনার আব্দুল ওয়ারীশ এবং মোখলেছুর রহমান ছিলেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

চিঠি ঝরা পাতা টপ নিউজ সিএমপি কমিশনার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর