Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগুনে পুড়ল হাজারীবাগের ঝাউচর বস্তি

সিনিয়র করেসপন্ডেন্ট
১২ এপ্রিল ২০২৪ ১২:৫৯

৫০ মিনিটে ঝাউচর বস্তির আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। ছবি: সারাবাংলা

ঢাকা: রাজধানী ঢাকার হাজারীবাগের একটি টিনশেড বস্তি আগুনে পুড়েছে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট প্রায় ৫০ মিনিটের চেষ্টায় আগুনি নিয়ন্ত্রণে এনেছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। হতাহতের কোনো তথ্যও এখন পর্যন্ত পাওয়া যায়নি।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুর পৌনে ১২টার দিকে হাজারীবাগের ঝাউচরের ওই টিনশেড বস্তিতে আগুন লাগে। দুপুর পৌনে ১টার আগেই আগুন নিয়ন্ত্রণে এসেছে।

ফায়ার সার্ভিস ঢাকা নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত কর্মকর্তা রোজিনা আক্তার সারাবাংলাকে বলেন, ১১টা ৫০ মিনিটে ওই বস্তিতে আগুন লাগে। খবর পেয়ে একে একে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। তাদের ৫০ মিনিটের চেষ্টায় দুপর ১২টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে এসেছে।

হাজারীবাগ, লালবাগ ও মোহাম্মদপুর ফায়ার স্টেশন থেকে দুটি করে ইউনিট এবং সিদ্দিকবাজার ফায়ার স্টেশন থেকে একটি ইউনিট ঝাউচর বস্তির আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি বিষয়ে জানতে চাইলে রোজিনা আক্তার বলেন, এসব বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনো তথ্য জানা যায়নি। ঘটনাস্থলে আমাদের টিম কাজ করছে। তদন্ত কমিটি গঠন হতে পারে। পরে বিস্তারিত জানা যাবে।

সারাবাংলা/টিআর

আগুন ঝাউচর বস্তি ঝাউচর বস্তিতে আগুন টপ নিউজ ফায়ার সার্ভিস বস্তিতে আগুন হাজারীবাগে আগুন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর