Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে ঈদের ২ দিনে সড়কে ঝরল ৩ প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ এপ্রিল ২০২৪ ১৩:২০

রাজশাহী: রাজশাহীর সড়কে ঈদের দুইদিনে তিনজনের প্রাণ ঝরেছে। ঈদের দিন মারা গেছেন দুইজন ও দ্বিতীয় দিন একজন। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে আরও কয়েকজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ঈদের দ্বিতীয় দিন শুক্রবার (১২ এপ্রিল) সকাল ১০টার দিকে কাশিয়াডাঙ্গা এলাকায় বাসের ধাক্কায় আজিজুল ইসলাম (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন। তিনি পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার ভড়ুয়া গ্রামের আকানির ছেলে।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান হোসেন জানান, বেলপুকুর থেকে একটি ট্রাক নিয়ে এসেছিল বেশ কিছু যুবক। ট্রাকে সাউন্ডবক্স ছিল। ট্রাকটিতে আজিজুল মাথা বের করে ছিল। রাজশাহীগামী একটি বাসের সঙ্গে তার মাথা বাড়ি খেলে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহত আজিজুলের পরিবারের সদস্যরা এসেছেন। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

এর আগে গতকাল বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের দিন দুই বন্ধু বিকেলে ঘুরতে বেড়িয়ে সড়ক দুর্ঘটনায় মারা যান। নিহতরা হলেন-পবা উপজেলার কয়রা গ্রামের সাধু মিয়ার ছেলে শান্ত হোসেন (২০) ও আক্কাস আলীর ছেলে ফাহিম ইসলাম (২০)।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মোবারক পারভেজ জানান, ঈদের দিন দুই বন্ধুসহ আরও কয়েকজন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড়িয়েছিল। নগরীর বুধপাড়া ফ্লাইওভারের কাছে অতিরিক্ত গতির কারণে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। দুইজনেই গিয়ে সড়ক বিভাজকের কাছে গিয়ে ধাক্কা খায়। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে বিকেল সাড়ে পাঁচটার দিকে শান্ত মারা যান। ফাহিম রাতে একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান। রাতেই তাদের মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর