Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাভারে এসি বিস্ফোরণে দগ্ধসহ আহত ৮

লোকাল করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২৪ ১১:১০

ঢাকা: ঢাকার সাভারে একটি টেইলার্সের দোকানে এসি বিস্ফোরণে পথচারীসহ অন্তত আটজন দগ্ধ ও আহত হয়েছেন। এর মধ্যে দগ্ধদের দুইজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এবং দুইজনকে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে সাভার পৌরসভার গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় একটি টেইলার্সে এই দুর্ঘটনা ঘটে। বিস্ফোরণে দগ্ধ ও আহতরা হলেন- টেইলার্সটির মালিক ইউসুফ (৪২) ও তার বন্ধু নাহিদ (৪০), মো. আজাদ। বাকি পাঁচজনের পরিচয় জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

আহত আজাদ বলেন, ‘সোমবার রাত সোয়া ৮টার দিকে বিকট শব্দে দোকানটিতে থাকা এসি বিস্ফোরণ হয়। এ সময় আমি রাস্তার বিপরিতে দাঁড়ানো ছিলাম। দোকানের গ্লাস ভেঙে ছিটে এসে মুখে লাগলে সামান্য আহত হই। এছাড়াও টেইলার্সে থাকা তিনজন, এক নারী ও পথচারীসহ অন্তত সাতজন আহত হন। এর মধ্যে কয়েকজন দগ্ধ ও কয়েকজন বিভিন্নভাবে আহত হয়েছেন। দগ্ধ দুইজনকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ও দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। বাকিরা আশেপাশে বিচ্ছিন্নভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।’

সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মেহেরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে রাত সাড়ে ৮টায় ঘটনাস্থলে যাই। আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা বিস্ফোরণের কারণে লাগা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। আমরা গিয়ে কোনো আগুন পাইনি। এছাড়াও ঘটনাস্থলে যাওয়ার পর আমরা আহত কাউকে পাইনি।’ তাই এ ঘটনায় ঠিক কতজন দগ্ধ বা আহত হয়েছেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাসেল বলেন, আমরা ইউসুফ ও নাহিদ নামে দগ্ধ দুইজনকে পেয়েছি। তারা হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

সারাবাংলা/এনএস

সাভার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর