Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আড়াই কোটি টাকা নিয়ে পূবালী ব্যাংক কর্মকর্তা উধাও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২৪ ১১:২০

চাঁদপুর: গ্রাহকের দুই কোটি ৫১ লাখ টাকা নিয়ে পূবালী ব্যাংকের চাঁদপুর নতুন বাজার শাখার ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দী (৪০) উধাও হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী। আর কোনো গ্রাহকের টাকা নিয়েছেন কিনা তদন্ত করে দেখছে পুলিশ। এদিকে, ব্যাংক কর্তৃপক্ষ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছে।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে ব্যাংকের ওই শাখার বর্তমান দায়িত্বরত ব্যবস্থাপক মো. হুমায়ুন কবির, মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল এবং গ্রাহকরা এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, ব্যাংক কর্মকর্তা শ্রীকান্ত নন্দীর বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার ঘাগড়া গ্রামে। তিনি সপরিবারে দেশের বাইরে চলে গেছেন। চলতি বছরের ১৪ জানুয়ারি চাঁদপুর নতুনবাজার শাখায় যোগ দেন। এর আগে, কুমিল্লার দাউদকান্দি শাখায় ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন তিনি।

গত ৮ এপ্রিল গ্রাহকের টাকা নিয়ে উধাও হয়ে যায় গেলে ৯ এপ্রিল থানায় নিখোঁজ ডায়েরি করে ব্যাংক কর্তৃপক্ষ। অভিযোগ উঠেছে, আকবর হোসেন লিটন নামে এক গ্রাহকের এক কোটি ৭৬ লাখ টাকা ৮ এপ্রিল ব্যাংকে জমা দেওয়ার কথা থাকলেও তা আত্মসাৎ করেন ওই ব্যাংক ম্যানেজার। এ ছাড়া আরও এক গ্রাহকের কাছ থেকে আগেই ৭৫ লাখ টাকা নিয়েছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

সারাবাংলা/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর