Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাত খেতে না চাওয়ায় বাবার আছাড়ে মেয়ের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২৪ ১৩:১৭

ঢাকা: হাজারীবাগ বউবাজার এলাকায় বাবার আছাড়ে পাঁচ বছরের মেয়ে শিশু নিহত হয়েছে। শিশুটির নাম জান্নাতুল (৫)। এই ঘটনায় শিশুটির বাবা লেগুনা চালক মো. রাসেলকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নাদির শাহ বলেন, ‘গতকাল বিকালে শিশুটির বাবা মো. রাসেল মেয়ে শিশুটিকে আছাড় মারে। এতে শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। স্বজন ও প্রতিবেশীরা শিশুটিকে ঢাকা মেডিকেলে ভর্তি করলে রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।’

বিজ্ঞাপন

তিনি আরও জানান, মাঝেমধ্যেই স্ত্রী ও মেয়েকে অত্যাচার করতো রাসেল। গতকাল বিকালে শিশুটিকে তার মা নাসিমা ভাত খাওয়াচ্ছিল। তবে ভাত খেতে চাচ্ছিল না জান্নাতুল। বাবা রাসেল রাগান্বিত হয়ে মেয়েকে আছাড় মারে। এতে শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়।

ঘটনার পরপরই প্রতিবেশীরা রাসেলকে ধরে থানায় খবর দেন। রাসেল থানায় আটক আছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

জানা গেছে, সোমবার বিকালের দিকে হাজারীবাগ বউবাজার খালপাড়ের বাসায় ঘটনাটি ঘটে। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে মারা যায় জান্নাতুল।

শিশুটির বাবা মো. রাসেল লেগুনা চালক। মা নাসিমা আক্তার গৃহিনী। জান্নাতুল তাদের একমাত্র সন্তান ছিল। বর্তমানে হাজারীবাগ বউবাজার খালপাড় এলাকার একটি বাসায় ভাড়া থাকতো তারা।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ ভাত মেয়ের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর