Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে আগুনে ক্ষতিগ্রস্তদের শিক্ষামন্ত্রীর সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২৪ ২৩:১০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বস্তিতে লাগা ভয়াবহ আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে ত্রাণ সহায়তা দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে কোতোয়ালি থানার মেরিনার্স রোডসংলগ্ন এয়াকুব নগর টেকপাড়া এলাকার বস্তিতে শিক্ষামন্ত্রীর পক্ষে এ ত্রাণ সহায়তা দেওয়া হয়।

ত্রাণ সহায়তা শেষে আওয়ামী লীগ নেতারা জানান, মহিবুল হাসান চৌধুরী নওফেল করোনা মহামারি থেকে শুরু করে যেকোনো সংকটে তার নির্বাচনি এলাকার মানুষের পাশে ছিলেন। আগুন লাগার খবর পাওয়া মাত্র তিনি সার্বক্ষণিক খবর রাখছিলেন। তিনি আজ ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সামগ্রী পাঠিয়েছেন, যাতে আছে তিন কেজি চাল, এক লিটার তেল, এক কেজি চনা, আধা কেজি চিড়া ও এক প্যাকেট লাচ্ছা সেমাই।

এসময় ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর লুৎফুন্নেসা দোভাষ বেবী, আওয়ামী লীগ নেতা আফসার উদ্দিন মিঠু, আবুল মনসুর চৌধুরী খোকন, শিক্ষামন্ত্রীর একান্ত সহকারী সচিব রাহুল দাশ, নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন, কোতোয়ালি থানার সভাপতি মো. জুনায়েদ, চাঁন্দগাও থানার সভাপতি নূরুর নবী শাহেদ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা নাছির উদ্দিন খন্দকার উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইসি/একে

আগুন ক্ষতিগ্রস্ত পরিবার শিক্ষামন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর