Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক্স সিরামিকস গ্রুপের চিফ ব্র্যান্ড অফিসার হলেন শান্ত

সিনিয়র করেসপন্ডেন্ট
১৭ এপ্রিল ২০২৪ ০০:০০

ঢাকা: তিন সংস্করণেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নেতৃত্ব দেয়া নাজমুল হোসেন শান্ত দেশের শীর্ষস্থানীয় সিরামিক কোম্পানি এক্স-সিরামিক্স গ্রুপের নতুন চিফ ব্র্যান্ড অফিসার হিসেবে যোগ দিয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ক্রীড়া জগতের সাথে এক্স সিরামিকস গ্রুপের সর্ম্পক বেশ পুরনো। বিশেষ করে বিপিএলে দুই বছরেরও বেশি সময় ধরে জড়িত প্রতিষ্ঠানটি। এবার প্রতিষ্ঠানটির ব্র্যান্ডিংয়ের কাজে যোগ দিলেন ক্রীড়াঙ্গনের তরুণ এক তারকা।

এ বিষয়ে এক্স ইনডেক্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এবং ক্রীড়ানুরাগী মাহিন মাজহার বলেন, ‘আমাদের কোম্পানী দুই মৌসুমের জন্য সিলেট স্ট্রাইকার্সের সহ-মালিকানা গ্রহণ করে। নাজমুল হোসেন শান্ত সিলেট স্ট্রাইকার্সের হয়ে খেলেছেন। তখন থেকেই তার সঙ্গে আমরা আলোচনা শুরু করি। আমরা নিশ্চিত যে, শান্তর উপস্থিতি এবং আন্তরিকতা আমাদের ব্র্যান্ড ডেভেলপমেন্ট উদ্যোগকে আরও সমৃদ্ধ করবে।’

এক্স সিরামিকসের সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নাজমুল হোসেন শান্তও। তিনি বলেন, ‘বাংলাদেশের শীর্ষস্থানীয় সিরামিক কোম্পানিতে যোগদান করতে পেরে আমি রোমাঞ্চিত। আমি আমার ক্রিকেট ক্যারিয়ারের পাশাপাশি ব্র্যান্ড প্রসারে সচেষ্ট থাকবো। এক্ষেত্রে সার্বিক সহযোগিতার জন্য এক্স সিরামিক গ্রুপকে কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জ্ঞাপন করছি।’

অনুষ্ঠানে জানানো হয়, তরুণ ও প্রতিভাবান ক্রীড়া ব্যক্তিত্বদের সাথে সংযোগ গড়ে তোলা এবং দেশের ক্রীড়াঙ্গনে আরও বিনিয়োগ করার উদ্দেশ্যে এক্স সিরামিকস গ্রুপ এই পদক্ষেপ নিয়েছে, যা সিরামিক ইন্ডাস্ট্রিতে বিরল। গ্রুপটি খেলাধুলা, ব্যবসায়িক শৃঙ্খলা, দলগত কাজ, নেতৃত্ব ও কৌশলগত চিন্তাভাবনার আক্ষরিক সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে।

সারাবাংলা/ইএইচটি/এসএস

এক্স সিরামিকস গ্রুপ নাজমুল হোসেন শান্ত ব্র্যান্ড অফিসার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর